Bangla Serial

Shruti Das: সহ’বাস! মুখ খুললেন টেলিভিশনের “রাঙা বউ” শ্রুতি! পুরোটা পড়লে মুখ বন্ধ হয়ে যাবে আপনার

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে একের পর সিরিয়াল আসছে এবং তার সঙ্গে দর্শক দেখতে পাচ্ছে প্রচুর নতুন মুখ। তবে শুধু নতুন মুখ নয় পাশাপাশি বেশ কিছু হারিয়ে যাওয়া মুখ ফিরিয়ে আনছে বাংলা টেলিভিশন যেখানে বাংলা সিরিয়ালে দেখা যাচ্ছে নায়ক নায়িকা হিসেবে হারিয়ে যাওয়া বেশ কিছু তারকাদের। এমন বেশ কিছু তারকা রয়েছে যাদের অভিনয় আমাদের মনে গভীর ছাপ ফেলে যায় কিন্তু হঠাৎ করে তারা উধাও হয়ে গেলে দর্শকদের মনে তা প্রভাব সৃষ্টি করে।

আসলে এই মুহূর্তে টিআরপি শেষ কথা। তাই কোনও সিরিয়াল টিআরপি দিতে না পারলে তাকে হারিয়ে যেতে হয় অকালে কিংবা তার সময় পাল্টে দেওয়া হয় হঠাৎ করে। শুধু তাই নয়, টিআরপি ভালো না হলে তার সরাসরি প্রভাব পড়ে চরিত্রগুলোর ওপর। কারণ দর্শকরা অনেকেই দাবি করতে থাকে এই চরিত্রগুলোর জন্য কিংবা এই চরিত্রে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীদের জন্য এই দশা হয়েছে টিআরপির।

এমনই এক হারিয়ে যাওয়া অভিনেত্রী হলেন শ্রুতি দাস। শেষবার জনপ্রিয় ত্রিনয়নী ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তার অভিনয় মন জয় করেছিল দর্শকদের। কিন্তু যার শুরু আছে তার শেষ আছে। তাই একসময়ে শেষ হয় এই সিরিয়াল। তারপর আর দেখা যায়নি শ্রুতিকে। এই নিয়ে রীতিমতো খোঁজ খোঁজ রব পড়ে গেছিল।

অবশেষে আবার জি বাংলায় ফিরে এলেন অভিনেত্রী। রাঙা বউ ধারাবাহিক এই মুহূর্তে দর্শকদের মনে বিশেষ জায়গা দখল করে নিয়েছে। পাখি অর্থাৎ রাঙা বউ গ্রামের এক সাধারণ মেয়ে যে শশুর বাড়িতে এসে নানা ধরনের যন্ত্রণার মুখে পড়ছে। কিন্তু নিজের বুদ্ধির জোরে সব জয় করছে।

এসব গেলো কাজের কথা কিন্তু এর বাইরে এক সাক্ষাৎকারে নায়িকা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক মতামত ব্যক্ত করেছেন যেটা এই মুহূর্তে ভাইরাল। সহ’বাস এই কথাটা শুনলেই অনেকে ভ্রু কুঁচকে ফেলি। কিন্তু নায়িকা এ নিয়ে খুব স্বচ্ছন্দ সেটা তার উত্তর থেকেই স্পষ্ট।

শ্রুতিকে প্রশ্ন করা হয় সহ’বাস নিয়ে। নায়িকা বলেন কারুর সঙ্গে বাস করাটাই তার কাছে সহ’বাস। কিন্তু সেই সহ বিষয়টা ভেবেচিন্তে বাছতে হবে, এটাও দিলেন সুপরামর্শ। কার সঙ্গে সময় কাটাচ্ছেন সেটা খুব জরুরী এমনটাই মনে করেন শ্রুতি।

Titli Bhattacharya