Bangla Serial

Ranga Bou: “রাঙা বউ” নয়, এবার আসছে “রানু বউ”! রাতারাতি সরিয়ে দেওয়া হলো শ্রুতি দাসকে! রানু মণ্ডল হয়ে উঠলো নায়িকা

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের যে হিড়িক পড়েছে তাতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে। নতুন গল্প এবং নতুন মুখ দুটোই দেখতে পাওয়া যাচ্ছে অহরহ। কোন কোন সিরিয়ালের ক্ষেত্রে আবার পুরনো মুখ নতুন জুটি বেঁধে ফিরে আসছে।

রাঙা বউ তেমনই একটি সিরিয়াল যা আনতে চলেছে জি বাংলা। ত্রিনয়নী নামক ধারাবাহিকের জুটি গৌরব রায় চৌধুরী এবং শ্রুতি দাসকে আবার নতুন চরিত্র হিসেবে ফিরিয়ে আনছে এই ধারাবাহিক। ঘোষণা হওয়ার পর থেকে দুই অভিনেতা অভিনেত্রীর ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।

Gourab Roy Chowdhury and Shruti Das team up for again new serial 'Ranga Bou', see promo | Sangbad Pratidin

এদিকে ধারাবাহিকের ঝলক প্রকাশ পেয়ে গেছে। দেখা যায় গ্রামের মেয়ে হয়েছেন শ্রুতি যার নাম পাখি। তার বিয়ে হয় গৌরব রায় চৌধুরীর সঙ্গে। নৌকায় শ্বশুরবাড়ি যাওয়ার সময় আর একটি বড় নৌকার সঙ্গে ধাক্কা লাগে এবং স্মৃতি হারিয়ে যায় গৌরবের। এক সেকেন্ডের মধ্যে গৌরব ভুলে যায় যে পাখি আসলে তার বিয়ে করা নতুন বউ। এবার বাকিটা কি হতে চলেছে সেটা জানতে গেলে দেখতে হবে ধারাবাহিক।

Gourab Roy Chowdhury and Shruti Das team up for again new serial 'Ranga Bou', see promo | Sangbad Pratidin

তবে এই নিয়ে আরেকটি নতুন বিষয় ভাইরাল হয়ে গেছে। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে দেখান দেখা গেছে গৌরব রায়চৌধুরীর সঙ্গে শ্রুতির বদলে রয়েছে রানু মণ্ডল। রাঙা বউ নাম পাল্টে করে দেওয়া হয়েছে রানু বউ। বিষয়টা একেবারেই সত্যি নয় এবং এটা নিয়ে একটা হাসাহাসির পর্যায়ে চলে গেছে।

Screenshot 2022 12 08 11 00 50 80 40deb401b9ffe8e1df2f1cc5ba480b122

 

এই নিয়ে মশকরা করে একজন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিল যে “আসছে রানু বউ আমি তো দেখবোই দারুন কাস্টিং”। ছবিটা এখন ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায় আর হাসাহাসির হিড়িক পড়ে গেছে মানুষের।

Nira