Bangla Serial

Shruti Das: শিল্পী হতে গেলে গাটস লাগে! উগ্র মেকাপের জন্য ট্রোলের সম্মুখীন হওয়ার ফলে নিন্দুকদের ধুয়ে দিলেন “রাঙা বউ” শ্রুতি

জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘রাঙ্গা বউ’। এই সিরিয়ালের মধ্য দিয়ে দর্শকরা আরো একবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’ সিরিয়ালের পুরনো জনপ্রিয় জুটি গৌরব এবং শ্রুতিকে ফিরতে দেখেছে। এই ধারাবাহিকে নায়ক কুশের চরিত্রে অভিনয় করছে গৌরব রায় চৌধুরী এবং নায়িকা পাখির চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী শ্রুতি দাস।

প্রসঙ্গত এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘ দেড় বছর পর আরো একবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন অভিনেত্রী শ্রুতি দাস। গ্রামের মেয়ের সাথে সাথে গায়ের রং শ্যামবর্ন হওয়ার জন্য শ্বশুরবাড়িতে সব সময় লাঞ্ছনা এবং গঞ্জনার সম্মুখীন হতে হয় এই বাপ মা মরা মেয়েকে। অন্যদিকে বড়লোক বাড়ির ছেলে হয়েও বাড়ির সকলের কাছে কোণঠাসা কুশ।

ধারাবাহিকে কিছুদিন আগেই দেখা গেছে গ্রামে গিয়ে কিছুটা পরিস্থিতির শিকার হয়ে অপমানের হাত থেকে বাঁচতে পাখিকে রাতারাতি বিয়ে করতে হয়েছে কুশকে। কিন্তু বিয়ের পরেও কোনভাবেই শান্তি পাচ্ছে না পাখি। বিয়ের আগে যে পাখি নিজের হাতে বিয়ের কনেদের সাজাতো তাকেই শ্বশুরবাড়িতে রঙ চং মাখিয়ে চড়া মেকআপ করিয়ে বিচ্ছিরি রকম সাজিয়ে দেওয়া হয়েছে। আয়নায় নিজের মুখ দেখে নিজেই চেঁচিয়ে উঠেছে পাখি।

টেলিভিশনের পর্দায়ে ‘রাঙা বউ’য়ের এই পর্ব দেখে নানা রকম চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এমনকি অভিনেত্রী শ্রুতি দাসকে ব্যক্তিগত আক্রমণ সহ্য করতে হয়েছে। সম্প্রতি এ প্রসঙ্গে ইউটিউবে একটি চ্যানেলে কথা বলেছেন অভিনেত্রী এবং অভিনেতা দুজনেই। এদিন শ্রুতি জানান এই পর্বের পর তার কাছে পজিটিভ থেকে নেগেটিভ সব রকমই বার্তা এসেছিল।

যেখানে তিনি দেখেছেন তার উদ্দেশ্যে কেউ লিখেছেন ‘পাখির জন্য যেমন এটাই ঠিক আছে,শ্রুতির জন্য তেমনি এটাই ঠিক আছে’! আবার কারও কটাক্ষ ‘এই মেকআপটাই শ্রুতি ডিসার্ভ করে’! তো কারও দাবি ‘পাখির মতোই শ্রুতির বিয়েতেও এই মেকআপ করানো হোক’। আবার কেউ মন্তব্য করেছেন ‘ইটা নাকি দু’হাজার টাকার ব্রাইডাল মেকআপ করানোর ফল।’ তবে তারই মধ্যে অনেকে আবার শ্রুতির পাশে দাঁড়িয়ে তার হয়ে প্রশ্ন করেছেন ‘কজন টিভি অভিনেত্রী এই মেকআপটা করতে দেবে’? তো কেউ লিখেছন ‘শিল্পী হতে গেলে গাটস লাগে’।

Nira