Bangla Serial

Ranga Bou: নায়ক রাঙা বউয়ের উপর ক্রাশ খেলেও ফুলশয্যা নতুন বউয়ের সাথে! রাঙা বউ প্রেগন্যান্ট হলে নায়ক ভাববে এ নিশ্চয়ই মাছের সন্তান! “গোটাটাই ভেজাল”, শুরুর আগেই Trolled

কোন ধারাবাহিক যে গল্প নিয়ে শুরু হয় সেই ধারাবাহিক যখন শেষ হয় তার গল্পটা পুরোপুরি অন্যরকম হয়ে যায়। কারণ তার টিআরপি তালিকায় টিকে থাকার জন্য ধারাবাহিকের গল্প মাছপথে এসে অনেকটাই পরিবর্তন করে দিতে হয়। তখন এমন সব আজগুবি গল্প দেখানো হয় যা দেখে রীতিমতো বিরক্ত হয়ে যায় দর্শক। কখনো ধারাবাহিকের নায়কের পুরনো বউ আবার বহু বছর পুরোনোর প্রেমিকা ফিরে এসে নায়ক নায়িকার মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায়।

Gourab Roy Chowdhury and Shruti Das team up for again new serial 'Ranga Bou', see promo | Sangbad Pratidin

সম্প্রতি জি বাংলার পর্দায় বেশ কিছু নতুন ধারাবাহিক আসতে দেখা গেছে তার মধ্যে অন্যতম হলো রাঙা বউ। যার প্রমো সকলের সামনে চলে এসেছে যেখানে দেখা যাচ্ছে মুখ ও ভূমিকায় রয়েছেন গৌরব রায় চৌধুরী এবং শ্রুতি দাস।

যে প্রমোতে দেখা যাচ্ছে নায়ক নায়িকার বিয়ের পরে একটা নৌকার ধাক্কায় নায়কের স্মৃতি চলে যায় এবং সে আগের রাত্রে বিয়ে করা নায়িকাকে চিনতে পারে না। এই প্রোমো দেখে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় মজা করে লিখেছেন যে, কেমন গল্প হলে রাঙা বৌ বেঙ্গল টপার হবে? এই পুরো পোস্টটি যিনি করেছেন তা পুরোটাই মজার ছলে।ওই নেটিজেন তার পোস্টে লিখেছেন,“ লিখে ফেললাম রাঙ্গা বউ এর গল্প!!
এমন গল্প লিখলে কনফার্ম বেঙ্গল টপার!

Ranga Bou TV Serial - Watch Ranga Bou Online All Episodes (1-1) on ZEE5

১.নায়কের গার্লফ্রেন্ড থাকবে বিরাট সুন্দরী!সে নায়ককে পাবার জন্য যখন তখন তার ঘরে ঢুকে যাবে, লুচ্চামিতে হবে সবার সেরা!খাট থেকে শুরু করে ওয়াশরুম কোথাও সে নায়ককে ছেড়ে যাবেনা।

২.নায়িকাকে বিয়ে করার পর নায়ক তাকে ভুলে গিয়ে নদীতে ভাসিয়ে দেবে, এবং নায়িকা সুন্দরী হয়ে ফিরে আসবে !

৩.নায়ক আবার তার গার্লফ্রেন্ড কে বিয়ে করতে যাবে তখন নায়িকা এসে তার গার্লফ্রেন্ড কে ঠাস করে চড় মেরে নায়কের সাথে বিয়ে দেবে মহান সাজতে, কিন্তু জানা যাবে আমাদের রাঙ্গা বউ প্রেগন্যান্ট!

৪।নায়ক রাঙা বউয়ের উপর ক্রাশ খাবে, কিন্তু ফুলসহ্যা করবে গার্লফ্রেন্ড এর সাথে, এবং ফুলসহ্যার ঘরে পান,দুধের গ্লাস এগিয়ে দেবে রাঙ্গা বউ!

৫. রাঙ্গা বউ দিনরাত কেঁদে ভাসাবে এবং নায়ক বলবে এই বাচ্চা নিশ্চয়ই জলের কোন এক মাছের সন্তান!!(ক্রেজি গাঁজা ঢালতে ওস্তাদ)

৬.পরে রাঙ্গা বউয়ের পেটে থেকে জন্ম নেবে এক কাটা যুক্ত মাছ যেটা নায়কের দ্বিতীয় স্ত্রী কালো জাদু করে নায়িকার বাচ্চার সাথে পরিবর্তন করবে,ও নায়িকার সন্তান তার নিজের গর্ভে এনে মানুষ করবে!

৭.নায়িকা মাছ টাকে জলে ছেড়ে দেবে সেখান থেকে এক রুপবতী সুন্দরী মেয়ে জন্ম নেবে এবং মায়ের কষ্ট দূর করবে! এবং দ্বিতীয় স্ত্রী পরিবারের লাঠি ঝ্যাটা খাবে!

৮.এক পর্যায়ে নায়ক সবকিছু ছেড়ে জলদস্যু হয়ে যাবে আর রাঙ্গা বউ আর তার মেয়েকে নিয়ে নদীর ভেতর সংসার করবে !

প্রতি পর্বে থাকবে হাই ভোল্টেজ কান্না! কনফার্ম বেঙ্গল টপার”

Nira