Connect with us

Bangla Serial

ভক্তদের কান্নাকাটি শুনে রথযাত্রার আয়োজন করা হলো মিঠাইতে কিন্তু মোদক বাড়ির ক্যালেন্ডার অনুযায়ী এখন তো আগস্ট মাসের শেষ! ‘সিরিয়ালে একটু গল্পের গরু গাছে উঠতেই পারে’, উড়িয়ে দিচ্ছেন ভক্তরা

Published

on

কয়েক ঘন্টা আগেই আমরা আপনাদেরকে জানিয়েছিলাম মোদক পরিবার কেন রথযাত্রার দিন রথযাত্রার স্পেশাল এপিসোড দেখাতে পারল না। প্রায় সকলেই রথযাত্রা উৎসব দেখিয়েছে গত দুই তিনদিনের এপিসোডে। কিন্তু মিঠাই গতবছর ধুমধাম করে রথ দেখালেও এবার পারছিল না।

আপনাদেরকে কারণটা জানানো হয়েছিল যে আসলে মিঠাই এক ধাক্কায় গল্পটা তিন মাস এগিয়ে নিয়ে গেছে। এপ্রিল মাসে দেখানো হয়েছে যে তিন মাস পর অর্থাৎ জুলাই মাসে মাঝামাঝি রিকি দ্য রকস্টার ফিরে এসেছে। এখন সবকিছু মিটে গিয়ে আগস্ট মাসের শেষ দিকে চলে আসার কথা মোদক পরিবারের ক্যালেন্ডার অনুযায়ী। তাই স্বাভাবিকভাবেই সেই সময় রথযাত্রা পালন করাটা অদ্ভুত হত। ‌ কিন্তু এটাতো সিরিয়াল এখানে কেউ সময় ঠিকঠাক রাখেনা। সোমবার আপনারা দেখবেন মিঠাই তে রথযাত্রার প্রিক্যাপ‌। তবে সরাসরি রথ আপনারা দেখে বুঝবেন না কারণ ওই কয়েক সেকেন্ডে দেখানো হয়েছে যে অনুরাধা ম্যামের সঙ্গে মিঠাই কথা বলছে।

খুব সম্ভবত অনুরাধা মোদক পরিবারের সদস্য হবেন আর এক মাসের মধ্যেই। সেজন্যই ললিতা ম্যামকে সরিয়ে অনুরাধাকে এখন বেশি দেখানো হচ্ছে। অনুরাধার বুদ্ধিতেই ঠাম্মি দাদাই এর বিলোন ঘটবে তাই এখন মিঠাইয়ের কাছে অনুরাধা ম্যামের গুরুত্ব অনেক বেশি। সমরেশ মোদকেরও কোথাও একটা সঙ্গী দরকার জীবনে আর তিনি সেটা অনুরাধার মধ্যে খুঁজে পেতে শুরু করেছেন। রথযাত্রার এপিসোড এই মিঠাইয়ের সঙ্গে অনুরাধা ম্যামের মিষ্টি কথোপকথন দেখানো হবে যেখানে মিঠাই বলবে যে আপনাকে একটু বিপদে ফেলে দিয়েছিলাম না তখন অনুরাধা হিসেবে বলবেন যে একটু না অনেকটাই বিপদে ফেলেছিলে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

পেছনে তখন দেখা যাবে রথ সাজানো হচ্ছে আর তাতেই সবাই বুঝে গেছেন যে রথযাত্রার এপিসোড হবে মিটাইতে সে যতই আগস্ট মাসের শেষ হোক না কেন। মানুষ এই তিন মাস এগিয়ে যাওয়াটা ভুলে গেছে। এর আগে মে মাসের শুরুতে রবীন্দ্রজয়ন্তী যখন পালন হলো মিঠাইয়ের ক্যালেন্ডার অনুসারে জুলাই মাসে তখন অনেক বিতর্ক হয়েছিল তবে এখন মানুষ ভুলে গেছে হিসাবটা কিন্তু কিছু মিঠাই ভক্তের টনটনে জ্ঞান রয়েছে। তবে সময় দেখে আর কী হবে আনন্দটাই আসল সে যখনই হোক না কেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending