Connect with us

    Bangla Serial

    Mithai End: মেরেকেটে কয়েকটা দিন, শেষ হচ্ছে ‘মিঠাই’ কিন্তু কবে? জানা গেলো সেই অন্তিম দিন! মুখ খুললো ‘রাতুল’

    Published

    on

    bengali serial, zee bangla, mithai, sid, sidhai, soumitrisha kundoo, ratul, বাংলা সিরিয়াল, মিঠাই, সিড, সিধাই, জি বাংলা, সৌমীতৃষা কুণ্ড, রাতুল

    জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন।

    ধীরে ধীরে শেষের পথের দিকে হাঁটছে ‘মিঠাই’। একের পর এক ঘটনা সামনে আসছে এই ধারাবাহিককে ঘিরে। কিন্তু যত দিন শেষ হচ্ছে, ততই দর্শকদের মনে হচ্ছে যেন জি বাংলা ‘মিঠাই’এর উপর অবিচার করছে। প্রথম শুরু হয়েছিল মিঠাই’এর প্রোমো বন্ধ হওয়া নিয়ে। তারপর ধারাবাহিকের স্লট পরিবর্তন হল। ৮ টার জায়গায় সন্ধ্যা ৬ টার সময় ‘মিঠাই’ সম্প্রচার করা হল। তারপর মিঠির গল্প বেশি দেখাতে গিয়ে ধারাবাহিকের মেন্ লিড ‘সিধাই’ কিছুদিনের জন্য উধাও হয়ে গেল।

    আর তখনই খেপে উঠল দর্শক। এবার মিঠাই’এর মনোহরা সেট পর্যন্ত ভেঙে দেওয়া হল। সাথে পরিচালক রাজেন্দ্র প্রসাদও ধারাবাহিক ছাড়ল। শোনা যাচ্ছে, সেই সেটে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসবে। যদিও কিছু শুরুর জন্য শেষ তো হবেই, আর তা মেনেও নিয়েছেন মিঠাই-এর গোটা টিম। এবার মিঠাই-এর বন্ধের ব্যাপারে মুখ খুলল মিঠাই-এর ননদ শ্রী-এর স্বামী রাতুল।

    তিনি এক সাক্ষাৎকারে জানান, এই মাসেই বন্ধ হতে চলেছে মিঠাই। আর তাই একে একে সমস্তকিছুই শেষের পথে হাটছে। তবে সেগুলো তাঁরা অনেকটাই মিস করবেন, তবুও নতুনকে তাঁরা সর্বদা আহবান জানাতে প্রস্তুত। যদিও শেষ হওয়ার সঠিক ডেট তিনি জানাননি। তিনি বলেন, সে সম্পর্কে তারাও নিশ্চিত জানে না। সুতরাং, মিঠাই খুব বেশি হলে জুন পর্যন্ত টানবে, তার বেশি নয়।

    তবে মে’তেই শেষ হয়ে যাওয়ার বড় চান্স রয়েছে। একের পর এক সকলেই মিঠাই-এর পুরোনো সিনগুলো ফিরিয়ে নিয়ে এসে পোস্ট করছে সোশ্যাল মিডিয়ায়। মিঠাই ধীরে ধীরে স্মৃতির খাতায় নাম লেখাচ্ছে সকলের কাছেই। স্মৃতির খাতায় চলে যাবে মিঠাই আর মিঠাই-এর সদস্যরাও। আদৃত-এর পরপর দুটি পোস্টে আবেগঘন হয়ে পড়েছেন দর্শকরাও। মনখারাপ মিঠাই সহ গোটা টিমের। কিন্তু এটাই ধ্রুব সত্যি! শেষের পরেই নতুন করে শুরু হয়, তাই কিছু নতুন শুরুর জন্য শেষ আবশ্যিক।

    Trending