Mithai: সারাক্ষণ মিঠাইয়ের দিকে তাকিয়ে থাকত রাতুলানন্দ, আজ সিডি বয়ের সঙ্গে মিঠাই আচমকা দেখে বড্ড শক পেল রাতুল! এই মজার ভিডিও দেখলে হাসবেন আপনিও – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: সারাক্ষণ মিঠাইয়ের দিকে তাকিয়ে থাকত রাতুলানন্দ, আজ সিডি বয়ের সঙ্গে মিঠাই আচমকা দেখে বড্ড শক পেল রাতুল! এই মজার ভিডিও দেখলে হাসবেন আপনিও

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই এবং আদৃত হলেও বাকি চরিত্রগুলো না থাকলে ধারাবাহিক এতটা জমে উঠত না। পরিবারের মেয়েগুলো তো খুব মিষ্টি ঠিক আছে সেই সঙ্গে জামাই তিনটেও ভালো হয়েছে। বিশেষ করে লাভ গুরু রাজীব কুমার তো বড় জামাইবাবু কিন্তু ছোট জামাইবাবু রাতুল এবার পড়েছে সমস্যায়।

এর আগে যতবার ধারাবাহিকে বিভিন্ন দৃশ্য দেখানো হয়েছে কতবার আমরা দেখতে পেয়েছি যে মিঠাইয়ের দিকে কোন না কোন ভাবে তাকিয়ে আছে রাতুল। আর সেটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা করেছেন নেটিজেনরা যে, মিঠাইকে মনে মনে পছন্দ করে রাতুলানন্দ।


আর সম্প্রতি মিঠাই আর সিদ্ধার্থের অ্যানিভার্সারি দেখানো হয়েছে। আর তাতেই এমন একটা দৃশ্য দেখেছে নেটিজেনরা যে তারা হেসে কুটিপাটি। সেই কালো রংয়ের শাড়ি পরেছিল মিঠাই আর সিড মিঠাই একে অপরের হাত ধরে যখন বসেছিল তখন উপর থেকে হল্লা পার্টি নেমে আসে আর হঠাৎ এই দৃশ্য দেখে রাতুল আনন্দের এক্সপ্রেশন আর কেউ ভুলতে পারছে না।

সকলেই বলছে না আহারে বেচারা রাতুল মিঠাইকে সিডি বয়ে সঙ্গে এত বেশি ভাবে মিশতে দেখে এই ধাক্কাটা নিতে পারেনি। সিদ্ধার্থ আর উদয়ের মধ্যে যে বন্ডিংটা ছিল তার মাঝে মিঠাই ঢুকে পড়েছে। এটা আসলে উদয়প্রতাপ আর আদৃত রয়ের জুটির ভাঙ্গন না। সেই জন্যই তো যখন ডিনার করতে গেছিল সবাই মিলে তখন আদৃত আর উদয়প্রতাপ আলাদা আলাদা বসে ছিল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending