Connect with us

Bangla Serial

কৃষ্ণকলিতে স্কচবাইট দিয়ে হৃদরোগের চিকিৎসা করে তুমুল কটাক্ষের শিকার, আর ভুল করল না জি বাংলা!এই পথে নিয়ে এল আসল সিপিআর মেশিন, অপমানের হাত থেকে বাঁচল এই পথের নির্মাতারা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয়। মধ্যবিত্ত পরিবারের জীবনকে খুব ভালোভাবে তুলে ধরা হয় এই ধারাবাহিকে। কিন্তু উর্মির জীবনের সমস্যা যেন আর শেষ হয় না আর এবার সে চলে গেছে মৃত্যুর কবলে।‌ মামণির বদমাইশি উর্মি এখন লড়ছে মৃত্যুর সঙ্গে। এবার যদি টুকাই বাবু সত্যিটা জানতে পারে মামণিকে মেরেই ফেলবে আর সেটাই চাইছেন দর্শকরা।

আমরা দেখেছি গতকাল সোশ্যাল মিডিয়ায় একটা ছবি খুঁজে বেড়াচ্ছে যার ক্যাপশনে লেখা রয়েছে উর্মির পাকস্থলীতে মিলল বিষ। সেইসঙ্গে দেখানো হচ্ছে উর্মিকে সিপিআর মেশিন দিয়ে তার হৃদযন্ত্র সচল করার চেষ্টা করা হচ্ছে। কারণ তার হৃদস্পন্দন থেমে গেছে, মনিটরে তাই দেখা যাচ্ছে।

এই দৃশ্য দেখে অনেকের মনে পড়ে গেছে কৃষ্ণকলি ধারাবাহিকের কথা।আজ থেকে দুই বছর আগে কৃষ্ণকলি ধারাবাহিকের কোন একটা দৃশ্য ছিল তবে সেখানে দেখানো হয়েছিল স্কচবাইট দিয়ে সিপিআর দেওয়া হচ্ছে। আসলে সিরিয়াল নির্মাতারা ভেবেছিলেন যে দর্শকরা বুঝতে পারবেন না কিন্তু দর্শকদের মাথায় এত বুদ্ধি কম নেই তাই তারা ধরে ফেলেছেন যে স্কচবাইটকেই সিপিআর মেশিন হিসেবে ব্যবহার করা হয়েছে দৃশ্যে।এই নিয়ে প্রচন্ড ট্রোলিং হয় সোশ্যাল মিডিয়ায় এবং কটাক্ষ ছড়িয়ে ভেসে আসে ন্যাশনাল মিডিয়া থেকেও।

নেটিজেনরা বলছেন হয়তো সেই ঘটনা থেকে শিক্ষা নিয়েই জিবাংলা কর্তৃপক্ষ এবং এই পথের নির্মাতারা আর স্কচ বাইট ব্যবহার করেন নি। তারা আসল সিপিআর মেশিন ব্যবহার করেছেন।এখন দর্শকরা একমনে প্রার্থনা করছি যাতে উর্মি খুব শীঘ্রই সুস্থ হয়ে যায় এবং মামণিকে এবার যেন কড়া শাস্তি দেওয়া হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending