Bangla Serial

Mithai TRP: “সিধাই” ম্যাজিক শেষ! সিরিয়ালে ছোট্ট উচ্ছে বাবুকে এনেও কেন টিআরপিতে এই অধঃপতন মিঠাইয়ের? দায়ী ভক্তরাই?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। যেটি একটা সময়ে ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে রেখেছিল। বলা চলে একটা সময় টপার বলতে বাংলার দর্শক ‘মিঠাই’কে জানতো।

তবে বর্তমানে তার জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। জনপ্রিয়তার থেকেও টিআরপি তালিকায় পয়েন্ট অনেকটাই নেমে গিয়ে এখন দশম স্থানে নেমে গেছে ‘মিঠাই’। টিআরপি তালিকায় এত খারাপ ফলের জন্য প্রায়সই সোশ্যাল মিডিয়ায় নানারকম কারণ উঠে আসে ধারাবাহিকের।

93659654

অনেকেই মনে করছিল যে ধারাবাইকে একঘেয়ে গল্পের জন্যই জনপ্রিয়তা কমছে। আবার অনেকে মনে করেছিল ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সম্পর্ক ভালো না থাকার জন্যই জনপ্রিয়তা কমছে। আর তারপরে ধারাবাহিকের প্লট অনেক ভাবেই পরিবর্তন করা হয়েছে। সম্প্রতি ধারাবাহিক একেবারে একটি অন্যরকম মোর দেখানো হচ্ছে।

কয়েকদিনের মধ্যেই মিঠাইয়ের মা হওয়ার সুখবর থেকে ছেলে হওয়া পর্যন্ত দেখিয়ে দিয়েছে এই ধারাবাহিকে। কিন্তু এত ভালো ভালো পর্ব দেখানোর পরেও ‘মিঠাই’য়ের জনপ্রিয়তা আর ফিরে আসছে না। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নানান চর্চা দেখা যায়।

000000112492e74318fa407ba58d8cda0489bca6

মিঠাই-প্রেমীদের মধ্যে একজন সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বানিয়েছেন যেখানে তিনি ধারাবাহিক এত ভালো পর্ব দেখানোর পরেও খারাপ টিআরপি ফলাফলের কারণ বলেছেন। তার মতে মিঠাইয়ের অতিরিক্ত ফ্যান পেজ সোশ্যাল মিডিয়াতে থাকার ফলেই এই খারাপ ফলাফল। তার কারণ টিভিতে দেখানোর আগেই সোশ্যাল মিডিয়াতে মিঠাইয়ের পর্ব আগাম দেখে নিচ্ছে দর্শক আর যার ফলে আর টিভিতে দেখার প্রবণতা থাকছে না।

মা হতেই হুহু করে নম্বর কমল মিঠাইয়ের! TRP-তে বড় রদবদল, কে জিতল মেগা-লড়াই  – News18 Bangla

সেই কারণেই মিঠাইয়ের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। বেশিরভাগ সময় দেখা যায় পরের দিনের পর্ব আগের দিন সোশ্যাল মিডিয়াতে দিয়ে দেয়া হয়। আর সেই জন্যেই মানুষ সোশ্যাল মিডিয়াকে ভর করি পরবর্তী পর্বগুলো দেখে আর টিভির টিআরপি পয়েন্ট কমে যায়।

Mithai Latest Episode: জামিন পেয়ে বাড়ি ফিরবে সিদ্ধার্থ? জেনে নিন কী ঘটবে  'মিঠাই'-এর নতুন পর্বে - mithai serial written update 19 august: mithai  feeds siddhartha. breaks into tears for him ...

Nira