গলায় লাভ বাইট নাকি মারের দাগ! মিঠাইয়ের ফটো দেখে উদ্বিগ্ন অনুরাগীরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

গলায় লাভ বাইট নাকি মারের দাগ! মিঠাইয়ের ফটো দেখে উদ্বিগ্ন অনুরাগীরা

Published

on

জি বাংলায় মিঠাই ধারাবাহিক ঠিক কতটা জনপ্রিয় তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সেন্সেশন হয়ে উঠেছেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। তাই নায়িকার অনুরাগীরা বরাবর তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলী।

এই মুহূর্তে টলিপাড়া উত্তাল রয়েছে পরপর তিন অভিনেত্রীর রহস্য মৃত্যুতে। হঠাৎ করে কার জীবনে কী ঘটে যায় তা কেউ বলতে পারে না। তবে পছন্দের তারকার জীবনে কোনো পরিবর্তন এনে তা নিয়ে বেশ উদ্বিগ্ন হয়ে ওঠে অনুরাগীরা তা বলার অপেক্ষা রাখে না।

এবার মিঠাইয়ের জীবনে কি কোন পরিবর্তন আসছে? নায়িকার একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা নিয়ে চলছে বিস্তর আলোচনা। আসলে ধারাবাহিকের একটি পর্বকে ঘিরে চরম উদ্বিগ্ন হয়ে উঠল ধারাবাহিকের অনুগামীরা। তারা রীতিমতো চিন্তিত হয়ে উঠেছে। কেনো?

আসলে এদিন অভিনেত্রীর একটি ফটো সামনে আসতেই দর্শকরা দেখতে পেয়েছে তাঁর গলায় একটি লাল দাগ। এবার সেটা নিয়েই নানা রকম ভাবনা-চিন্তা চলছে দর্শক মহলে। এটা কিসের দাগ সেই প্রশ্নে উত্তাল সোশ্যাল মিডিয়া।

কিছুদিন আগে ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী এবং সেখানেই একটি লাল রংয়ের নেকলেস পরেন তিনি। পোশাকের সঙ্গে মানানসই সেই নেকলেসের কারণেই তার গলায় হয়তো দাগ হয়েছে, এমনটাই মনে করছেন দর্শকদের একাংশ।

তবে এখন পর্যন্ত এ বিষয়ে কিছু জানা যায়নি। তবে অভিনেত্রী অন্য কোনো সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন কিনা সেটা ভেবেই কুল পাচ্ছে না দর্শকরা। প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক দুঃসংবাদ জানতে পড়ছে দর্শকরা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। তাই এবার মিঠাইয়ের কিছু যদি হয়ে যায় সেটা নিয়ে চিন্তিত তারা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending