Connect with us

Bangla Serial

সিড-ঋদ্ধির ছুটি, ছোটপর্দা কাঁপাতে স্টার জলসায় ফিরছেন রেজওয়ান রাব্বানি শেখ!নায়িকা বরণ খ্যাত ইন্দ্রানী পাল, সঙ্গে খলনায়িকা হিসেবে থাকছে অনন্যাও, প্রোমো শুট শেষ

Published

on

একের পর এক নতুন ধারাবাহিকের ঘোষণা করছে চ্যানেলগুলি আর শেষ হচ্ছে বেশ কিছু পুরনো সিরিয়াল। যমুনা ঢাকির শুটিং শেষ এবং গ্রামের রাণী বীণাপাণিও শেষ দিনের শুটিং করে ফেলেছে। ইতিমধ্যেই ঘোষণা হয়ে গেছে নতুন ধারাবাহিক সাহেবের চিঠির টাইম স্লট, বৌমা একঘর চলে যাচ্ছে রাত সাড়ে দশটায়। আর এরমধ্যেই স্টার জলসা ভক্তদের জন্য রইল আরেকটি সুখবর।

স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন রেজওয়ান রাব্বানি শেখ। আজকের সাঁঝের বাতি ধারাবাহিকে আর্যর ভূমিকায় তাকে আমরা অভিনয় করতে দেখেছি।এবার তিনি স্টার জলসায় ফিরছেন নতুন ধারাবাহিকে এবং তার বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন বরণ ধারাবাহিক খ্যাত ইন্দ্রানী পাল‌। এই খবর যদিও আমরা আপনাদেরকে আগেই দিয়েছিলাম তবে আজকে আরো খবর জানাবো।

শোনা যাচ্ছে এই ধারাবাহিকের খল নায়িকা হিসেবে থাকছেন অনন্যা বিশ্বাস। টাপুর টুপুর ধারাবাহিকে যিনি টুপুরের ভূমিকায় ছিলেন। এছাড়াও সম্প্রতি আরেকটি জনপ্রিয় ধারাবাহিকেও ভিলেনের রোল করতে দেখা গেছে। ধারাবাহিকের গল্পটা কিছুটা এইরকম, বড়লোক বাড়ির আদুরে মেয়ে ইন্দ্রানী। তার বাবা তাকে চাকরি করতে দিতে চায় না কিন্তু ঘটনাচক্রে তাকে চাকরি নিতে হয়।অন্যদিকে রেজওয়ান স্বপ্ন দেখে ফুটবলার হওয়ার কিন্তু তার বাড়ির প্রতিপত্তি আগে থাকলেও বর্তমানে নেই এবং হোটেল ইন্ডাস্ট্রিতে কর্মরত মহিলা অর্থাৎ অনন্যা তাদের সংসারের ওপর ছড়ি ঘোরায়। এখন রেজওয়ান এবং ইন্দ্রানীর কিভাবে দেখা হবে সেটাই দেখার। ইতিমধ্যেই জানা গেছে গতকাল শেষ হয়েছে প্রোমো শুট। খুব শীঘ্রই শুরু হয়ে যাবে শুটিং।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending