Bangla Serial

Soumitrisha in Love: প্রেমে পড়েছেন সৌমীতৃষা! খুঁজে খুঁজে সেই ডাক্তারবাবুকেই পেলেন ভাগ্যে! কে সেই সৌভাগ্যবান?

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই(Mithai)।বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। মিঠাই মিঠি হয়ে যাওয়াতে ধার কমেছিল গল্পের। কিন্তু ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে মোড় ঘুরেছে গল্পের। যদিও এখন টলিপাড়া জুড়ে শুধুই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন।

নিজের দুষ্টু মিষ্টি অভিনয় দিয়ে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন বহু আগেই। তাঁর বিষয়ে জানতে কৌতুহলী তাঁর ভক্তকুল। কাজই এখন বড় প্রায়োরিটি তাঁর কাছে, সেটাও তিনি বিভিন্ন সময়ই জানিয়েছেন। তবে শুধু কাজ নয় কাজের ফাঁকে, পুজো আচ্চাও করে থাকেন এই মিষ্টি মেয়েটি। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা। তাঁর বিষয়ে জানতে ভীষণ কৌতুহলী আম জনতা।

অন্যদিকে বর্তমানে ছোট পর্দার হার্টথ্রব হলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। টলিউডের অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেতা তিনি। একের পর এক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ থেকে শুরু করে বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসায় টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে! এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম সূর্য, যিনি পেশায় একজন ডাক্তার।

dibyajyoti mithai

কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়েছে যে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত’র সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা। যদিও সেই গুঞ্জনকে ন্যাসাৎ করে দিয়েছেন দিব্যজ্যোতি। কিন্তু ভক্তরা তা মানতে নারাজ। দুইয়ে দুইয়ে চার তাঁরা করেই ছাড়বেন। তাঁদের কথায়, সৌমীতৃষা দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে বলেছিল লাইফ পার্টনার হিসেবে সে কিন্তু একজন ডাক্তারকে চায়। রিলেশন লুকিয়ে রাখার জন্য হয়ত নামটা প্রকাশ্যে আনছে না। আর তাই রিল না রিয়েল সেটা বলেনি। কিন্তু বলেছে ডাক্তার পছন্দ। দু’জনকে একসঙ্গে কিন্তু দারুণ মানাবে বলেই মত ভক্তদের।

Ratna Adhikary