Bangla Serial

Mithai: “মিঠাই মিষ্টি”র দোকানের পর এবার “মিঠাই রেস্টুরেন্ট”, পাবেন মিঠাই স্পেশাল পদ! আপনার বাড়ির কাছেই রয়েছে ঠিকানা! যাবেন নাকি?

প্রায় দু’বছরের বেশি সময় ধরে টিভির পর্দায় দর্শকদের মনে আলাদা জায়গা করে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়কে। এই দুই অভিনেতা অভিনেত্রীর জনপ্রিয়তা মিঠাই ধারাবাহিককে অভিনয়ের পর থেকে শীর্ষে উঠেছে।

Soumitrisha kundu | Beautiful indian brides, Fashion, Indian bride

তাদেরকে দর্শক এই দেশ থেকে বাংলাদেশ সব জায়গায় এত পরিমাণে ভালোবাসা দিয়েছে যে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এখনো পর্যন্ত মিঠাই নিয়ে বাংলাদেশ চকলেট তৈরি হতে দেখা গেছে। তবে এবার দেখা গেল এক অভিনব পন্থা। এদেশ থেকে বাংলাদেশ সব জায়গার কোনায় কোনায় মিঠাই ধারাবাহিকের ভক্তরা ছড়িয়ে রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে একটি রেস্টুরেন্ট আর তার নাম দেওয়া হয়েছে ‘মিঠাই’। ভক্তদের কথায় এটা হতে পারে বাংলাদেশের কোনো রেস্টুরেন্ট। তবে পুরোটাই ভক্তদের অনুমান। এই দুই দেশ মিলিয়ে ভক্তরা যে পরিমাণ ভালোবাসা দেয় মিঠাই ধারাবাহিককে তা সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যায়। আরো একবার এই রেস্টুরেন্ট দেখে সেটা বোঝা গেল।

mithai 1

সম্প্রতি মিঠাই ধারাবাহিকে দেখা যাচ্ছে বহু বছর পরে মিঠাই ফিরে এসেছে কিন্তু তার কোন কিছুই মনে নেই। উল্টোদিকে তার সাথে রয়েছে একটি মেয়ে যার নাম মিষ্টি। কিছুদিন যাওয়ার পরে, ভক্তরা বুঝতে পেরেছে এটা সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মেয়ে। তবে এবার তারা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে কবে মিঠাই এবং তার উচ্ছেবাবু মুখোমুখি হয় এবং সবকিছু পরিষ্কার হয়।

Mouli Ghosh