Bangla Serial

Mithai: শেষমেশ দর্শকদের অনুরোধ রাখলো জি বাংলা! মিঠাইতে আবার চমক! ফিরছে হারিয়ে যাওয়া মোদক পরিবারের ছন্দ

বাংলার এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় জনপ্রিয় ধারাবাহিক যে ‘মিঠাই’ হয়ে উঠেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না। দর্শকদের বিচারে একাধিকবার বেঙ্গল টপার তকমা পেয়েছে ‘মিঠাই’ আর সেই সঙ্গে টিআরপি দখল। তখন শুধু মিঠাইয়ের ছিল স্বর্ণ অধ্যায়। ধারাবাহিকে মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং উচ্ছেবাবুর চরিত্রে আদৃত রায় সকলের বিশেষ করে মেয়েদের মন জয় করে ফেলেছেন। মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন জিতে নিয়েছে সব দর্শকদের। ধারাবাহিকে একের পর এক নতুন চরিত্রের আগমন ঘটেছে। বর্তমানে মিঠাই-এর মৃত্যু হয়েছে, এর পরিবর্তে এসেছে ‘মিঠি’, যাকে হুবহু মিঠাই-এর মতোই দেখতে। তাই এটাই এখন সিরিয়ালে সবথেকে বড় রহস্য।

তবে তার সঙ্গে ধারাবিকে সময়ের সাথে সাথে বাদ পড়েছে বহু পুরনো চরিত্র। যেমন- সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কি কাউকেই আর এখন সেভাবে দেখতে পাওয়া যায় না এই ধারাবাহিকে। এমনকি রুদ্র বাবু নেই। আর দাদু, রাতুল -এদেরও খুব কমই দেখা যায়। কেউ কেউ আবার অন্য সিরিয়ালে চলে গেছেন। বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকে একের পর এক চরিত্রের বিলুপ্তের ফলে বেশ ক্ষুব্ধ নেটিজনেরাও কারণ মোদক পরিবারের সেই যৌথ স্বাদ আর নেই।

mithai pipi 1

হঠাৎ করে এত চরিত্র একসঙ্গে কেনো চলে যাওয়া সেই নিয়ে অনেকের মনের প্রশ্ন জাগিয়েছে। আবার এর থেকে কেউ কেউ আন্দাজ করেছে তবে কি এবার অন্তিম পর্যায়ে ‘মিঠাই’? প্রসঙ্গত, দীর্ঘ সময় ধরে টিআরপি-র তালিকায় শীর্ষ স্থানে ছিল ‘মিঠাই’। গল্পে স্লট পরিবর্তন হয়েছে, এসেছে নতুন ট্র্যাক। তবু দর্শকদের মনে নিজেদের জায়গা ধরে রাখার চেষ্টা কিন্তু জারি রয়েছে এই টিমের।

এবার দেখা গেল মিঠাই-এর সকল চরিত্রকেই এক ফ্রেমে। ফের একফ্রেমে টিম ‘মিঠাই’। তাহলে কি ফের ফিরছে পর্দায় গোটা মিঠাই পরিবার? কিন্তু দুঃখের বিষয় তা নয়, আসলে সম্প্রতি পিকনিকে গিয়েছিল টিম ‘মিঠাই’। সেখানে হাজির হয়েছিলেন মিঠাই-এর সকল সদস্যরা। আর সেখানেই একসঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন তাঁরা। নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে সেসকল ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

ঠাম্মি- অর্থাৎ অভিনেত্রী স্বাগতা বসু সেসব কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দাদু, ঠাম্মি, অপা, অমরেশ, লোপা, রুদ্র এবং মিঠাই-একইসঙ্গে ফ্রেমবন্দি সেখানে। ছবি শেয়ার করেছেন অভিনেত্রী স্বাগতও। কোনও ছবির ক্যাপশনে লেখা, ‘শীতের সন্ধ্যায়, এক টুকরো পাহাড়ের আমেজ’। আবার কোনওটাতে তিনি লিখেছেন, ‘কফির উষ্ণতা যখন হৃদয়ে ছুঁয়ে যায়।’

Titli Bhattacharya