অভিমানী বউকে মানিয়েই ছাড়বে ঋদ্ধি! মন রাখতে রবীন্দ্র জয়ন্তীতে অংশগ্রহণ করবে সে, বদমেজাজি হীরে ব্যবসায়ীর নতুন রূপ দেখে অবাক দর্শক – Tolly Tales
Connect with us

Bangla Serial

অভিমানী বউকে মানিয়েই ছাড়বে ঋদ্ধি! মন রাখতে রবীন্দ্র জয়ন্তীতে অংশগ্রহণ করবে সে, বদমেজাজি হীরে ব্যবসায়ীর নতুন রূপ দেখে অবাক দর্শক

Published

on

সত্যিকারের ভালোবাসার জন্য মানুষ কী না করতে পারে! কারণ সব মানুষই চায় নিজের ভালোবাসার মানুষটি যেন ভালো থাকে, সুখে থাকে। এমনটাই করতে বসেছে সিংহ রায় পরিবারের ঋদ্ধিমান। স্ত্রীর মন রাখতে এবার এমন কিছু করবে যা দেখে হতবাক দর্শকরা।

গাঁটছড়া ধারাবাহিকে বর্তমানে ঋদ্ধি যা যা করছে তা দেখে অবাক হওয়ার ঝড় উঠেছে যেনো। নিজের বউকে বাড়ি ফিরিয়ে আনবে বলে নানারকম প্ল্যান করছে সে। এদিকে অভিমানী স্ত্রী খড়ি তো এত সহজে মানার পাত্রী নয়।

এর আগে দেখা গেছে ছাদের মধ্যে তার হাত ধরে রোমান্স করতে গেছিল ঋদ্ধি। তারপরে খাবার টেবিলে তার স্ত্রী খাবে না বলে সেও খাবে না বলে দিয়েছে।

তবে এবার যে নতুন পর্ব আসছে আজ তা দেখে চক্ষুচড়কগাছ হতে বাধ্য। এদিকে ঋদ্ধির পিসেমশাই ঠিক করেছে ঋদ্ধি আর তার স্ত্রীকে মেরে ফেলবে। এর পরে দেখা যায় খড়ি নিজেই তার স্বামীকে রবীন্দ্রজয়ন্তীতে অংশগ্রহণ করার অনুরোধ করেছিল কিন্তু সে তখন রাজি হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by ✶গাঁটছড়া পারিবারিক অ্যালবাম ✶ (@gantchhora.album)

আজকের পর্বে দেখা যাবে ঋদ্ধি নিজেই যোগ দিয়েছে তাতে। আসলে বনিকে একজন এসে বলে সে পায়ে চোট লাগার কারণে অংশগ্রহণ করতে পারবে না। সেই জায়গায় আসবে ঋদ্ধি। মঞ্চে উঠে কী কাণ্ড ঘটাবে সে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending