যত্ন করে খড়ির গা মাথা ধুয়ে দিল ঋদ্ধিমান! নতুন প্রোমোতে বউয়ের প্রতি জিজুর প্রেম দেখে তো হিংসায় জ্বলছে নেটপাড়ার শ্যালিকারা! – Tolly Tales
Connect with us

Bangla Serial

যত্ন করে খড়ির গা মাথা ধুয়ে দিল ঋদ্ধিমান! নতুন প্রোমোতে বউয়ের প্রতি জিজুর প্রেম দেখে তো হিংসায় জ্বলছে নেটপাড়ার শ্যালিকারা!

Published

on

সত্যিকারের ভালবাসলে মানুষ অনেক পরিবর্তন হয়ে যায়। এই যেমন এখনটা দেখা যাচ্ছে গাঁটছড়াতে। যে ঋদ্ধিমান আগে উঠতে বসতে খড়িকে অপমান করত সে এখন খড়ির প্রতি এত যত্ন আর এত পজেসিভনেস দেখাচ্ছে যে খড়ি ভেতরে ভেতরে হেসে কুটিপাটি খাচ্ছে।

যদিও ঋদ্ধিমানের এই নতুন কেয়ারিং রূপ দেখে হাঁ হয়ে গেছে দর্শকরা। তারা ভাবতেও পারেনি বদমেজাজি অহংকারী হীরে ব্যবসায়ীর মন এত নরম হতে পারে কোনদিনও।খড়িকে কে গিফট পাঠিয়েছে সেটা জানার জন্য বারবার খড়িকে জিজ্ঞাসা করা, খড়ির খাবার বেড়ে দেওয়া, রবীন্দ্রজয়ন্তীতে একসঙ্গে পারফর্ম করা। সব মিলিয়ে আমাদের ঋদ্ধিমান একদম কাঁপিয়ে দিচ্ছে।

এর মধ্যে যে নতুন এপিকাট একটু আগে দেখানো হলো তা দেখে তো নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না কেউ।খড়ির প্রচন্ড জ্বর এসেছে এবং ডাক্তার বলেছে যে বিষক্রিয়ার কারণে জ্বর হয়েছে,জ্বর কমানোর জন্য গা হাত পা ধুয়ে দিতে হবে।খড়ি তো স্বভাব জেদি তাই সে এগুলো করবে না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তখন দেখা গেল ঋদ্ধিমান খড়িকে বিছানা থেকে তুলে বসালো আর খড়ির মাথায় আস্তে আস্তে জল ঢেলে তার মাথা ধুয়ে দিল। এইটা দেখে তো একদম চোখ কপালে তুলে বসে রয়েছেন নেটিজেনরা। এছাড়াও খড়িকে নিজের বাড়িতে সসম্মানে নিয়ে যাবে ঋদ্ধিমান আর সেখানে গিয়ে মায়ের বিরুদ্ধে যাবে সে। সেই ছবি তো আমরা দেখেইছি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending