‘বিয়ের পর তোমার মুখ থেকে আমি টুবাইদা ডাকটা আর শুনবো না, বরকে কেউ দাদা বলে?’, ঋষির কথা শুনে হেসে ফেলল পিহু! ভাইরাল মন ফাগুনের বিয়ের মিষ্টি ভিডিও – Tolly Tales
Connect with us

Bangla Serial

‘বিয়ের পর তোমার মুখ থেকে আমি টুবাইদা ডাকটা আর শুনবো না, বরকে কেউ দাদা বলে?’, ঋষির কথা শুনে হেসে ফেলল পিহু! ভাইরাল মন ফাগুনের বিয়ের মিষ্টি ভিডিও

Published

on

এই মুহূর্তে স্টার জলসার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে মন ফাগুন। পিহু ও টুবাইদার কেমিস্ট্রি দর্শকদের মন জয় করে ফেলেছে খুব তাড়াতাড়ি। ছোটবেলাকার ভালোবাসা কীভাবে বড় হয়ে একে অপরকে খুঁজে নিল সেটাই হলো এই ধারাবাহিকের মূল কাহিনী।

প্রিয়দর্শিনী আর টুবাইদার একটা দুর্ঘটনার পরে একে অপরের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। ভিন্ন পরিস্থিতির সম্মুখীন হয়ে তাদের বিয়ে হয় অথচ তখনও তারা জানতে পারে না যে তারা একে অপরের ছোটবেলাকার ভালোবাসা।

তারা একসঙ্গে সংসার করতে থাকে। বহু সময় পর আসল পরিচয়টা তারা জানতে পারে একে অপরের। শেষে সব মান-অভিমান ভুলে তারা বিয়ের পিঁড়িতে বসেছে। এবার ধারাবাহিকে দেখানো হচ্ছে ঋষি আর পিহুর বিয়ে।

দুজনের বিয়ে সংক্রান্ত একটি প্রমো চ্যানেল কর্তৃপক্ষ প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে যে, বর বেশে বসে আছে ঋষিরাজ এবং বধূ বেশে বসে আছে প্রিয়দর্শিনী।

তবে সিঁদুর দানের আগে ঋষি পিহুকে দুটো শর্ত দিলো। এক, বিয়ের পর আপনি করে বলা যাবে না। দুই, বিয়ের পর পিহু আর নিজের স্বামীকে টুবাই দা বলে ডাকবে না। কারণ একটু লজ্জা পেয়ে ঋষি প্রকাশ করে ফেলে যে বিয়ের পর নিজের বউয়ের মুখ থেকে দাদা ডাক শুনতে কি ভালো লাগে?

আজকাল বাংলা ধারাবাহিকে একটা নতুন ট্রেন্ড উঠেছে যে বিয়ের পর নায়িকারা নায়কদের বিভিন্ন নামে ডাকে। যেমন গাড়ি বাবু, উচ্ছে বাবু, শহরের বাবু। এই নিয়ে কম হাসাহাসি হয় না দর্শকদের মধ্যে।তাই মন ফাগুনে একটু অন্যরকম ভাবনা দেখা গেল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending