Bangla SerialBollywood

Ei Poth Jodi Na Sesh Hoy: টুকাইবাবু যেনো এক্কেবারে ভিকি কৌশল! ঋত্বিক মুখার্জির সাজ দেখে এমনটাই বলল সোশ্যাল দুনিয়া! উর্মি কি তবে ক্যাটরিনা?

জীবনের অপর নাম জি বাংলা(Zee Bangla)। এমনটাই বলে থাকে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ‌। আর এই কথা সার্থকও বটে। বাঙালি মা- কাকিমাদের সন্ধ্যে জমিয়ে দিতে এই ধারাবাহিকগুলি(Serials) অব্যর্থ, তাঁদের একঘেয়ে সন্ধ্যেগুলো রাঙিয়ে দিয়ে যায় যে ধারাবাহিকগুলো তা জীবন বদলের নামান্তরই বটে।

আর প্রতিবছরের ন্যায় এই বছরও আয়োজিত হয়েছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। গত বৃহস্পতিবার এই অনুষ্ঠানের আসর বসেছিল। দর্শকদের মনোরঞ্জনে কোনও খামতি রাখেনা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি! এই অনুষ্ঠানের মধ্য দিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হয় বিজয়ীর সম্মান! এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে বর্তমান এবং অতীতের বিভিন্ন তারকার সমাগম হয়! এবারেও তার অন্যথা হয়নি।

উল্লেখ্য, গত সপ্তাহের বৃহস্পতিবার রাতে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩-এর মূল অনুষ্ঠানের আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন সমস্ত তারকাদের মতোই ওই অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হয়েছিলেন এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক খ্যাত অভিনেতা ঋত্বিক মুখার্জি ও অভিনেত্রী অন্বেষা হাজরা। বাংলার ধারাবাহিক প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি তাঁরা। এক্কেবারে যেন ভিকি কৌশল! এই অনুষ্ঠানে ঋত্বিক মুখার্জিকে দেখে এমনটাই বলল সোশ্যাল দুনিয়া! তাহলে উর্মি ওরফে অন্বেষা কি ঋত্বিকের জীবনে ক্যাটরিনা?

WhatsApp Image 2023 03 16 at 21.10.40

জি বাংলায় একটা সময় সম্প্রচারিত হওয়া এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা! তাঁর প্রাণবন্ত অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শককুল! অন্যদিকে সাত্যকির চরিত্রে নজর কেড়েছিলেন অভিনেতা ঋত্বিক মুখার্জি!এই ধারাবাহিক শেষ হতেই গত ২রা জানুয়ারি থেকে শুরু হয়েছে ঋত্বিক মুখার্জি আর আয় তবে সহচরী খ্যাত অভিনেত্রী অরুণিমা হালদারের ধারাবাহিক ‘মন দিতে চাই’।

আর জানা যাচ্ছে, ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। স্টার জলসার পর্দায়। জানা গেছে, স্টার জলসায় আসন্ন টেন্ট সিনেমার নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অন্বেষা হাজরা’কে। প্রিয় অভিনেত্রী আবারও ফিরছেন ছোট পর্দায় জানতে পেরে ভীষণ উচ্ছ্বসিত অন্বেষার ভক্তরা।

Mouli Ghosh