Bangla Serial

New Serial: আবারও আসছে নতুন ধারাবাহিক! ফিরছেন ‘কিরণমালা’ খ্যাত জনপ্রিয় নায়িকা, সাথে আরো এক নায়িকার চমক

একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। একদিকে চ্যানেলে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার হিড়িক, অন্যদিকে নতুন ধারাবাহিক আসার ঝড়। এক এক নতুন ধারাবাহিক আসছে, কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। বেশকিছু ধারাবাহিক টিআরপির অভাবে মাত্র কয়েকদিনেই বন্ধ হয়ে যাচ্ছে।

এবার আরও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে। আর সেই ধারাবাহিকের মধ্যে দিয়ে ফিরছেন ‘কিরণমালা’ ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা। পাশাপাশি ধারাবাহিকে থাকছেন অঞ্জনা বসুও। গুরুতর অসুস্থতার কারণে অভিনয় থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন অভিনেত্রী। এবার সুস্থ হয়ে ফিরছেন ধারাবাহিকে।

সান বাংলার নতুন মেগাতে এক সঙ্গে দেখা যাবে দুই অভিনেত্রীকে। ধারাবাহিকের প্রযোজনায় এসভিএফ। পটভূমিকায় রয়েছে মা-ছেলের সম্পর্ক। এবার জানা গেল উক্ত ধারাবাহিকের নাম ‘রুপ সাগরে মনের মানুষ’। নতুন এই ধারাবাহিক আসছে সান বাংলায়। থাকছেন ‘কিরণমালা’ খ্যাত রুকমা রায়। রুকমাকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছে জি বাংলার ‘লালকুঠী’ ধারাবাহিকে।

সুরিন্দর ফিল্মসের এই ধারাবাহিকে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দ্বিতীয় বার জুটি বেঁধে ফিরেছিলেন তিনি। রহস্য-রোমাঞ্চধর্মী এই ধারাবাহিকটি দর্শকদের বেশ প্রিয় ছিল। যদিও কিরণমালা থেকে রুকমার বেশি পরিচিতি ঘটে। অন্য দিকে, অঞ্জনাকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছে জি বাংলার ধারাবাহিক ‘পিলু’তে।

তিনি সংসার এবং সঙ্গীতশিক্ষা প্রতিষ্ঠানের দাপুটে কর্ত্রী ‘মণিমা’। দু’বার কোভিড আক্রান্ত হয়েছিলেন অঞ্জনা। কিডনি, ফুসফুস প্রায় অকেজো হয়ে পরে। সুগারও ধরা পড়েছিল। পাশাপাশি জরায়ুতে বিশাল আকারের টিউমার ধরা পরে। অস্ত্রোপচার করা হয়। সব মিলিয়ে বহু দিন ধরে ভুগেছেন ওজন। শেষমেশ রোগ কাটিয়ে ফ্লোরে ফিরছেন তিনি।

Titli Bhattacharya