Bangla Serial

Lalkuthi Actress: এই মুহূর্তের বড় ব্রেকিং! নতুন সিরিয়ালের নায়িকা চরিত্রে ফিরছে লালকুঠি নায়িকা! রইলো আপডেট

এখন একের পরে নতুন সিরিয়ালে যখন একের পর এক নতুন নতুন নায়ক নায়িকা উঠে আসছে তখন দর্শকদের মধ্যে অনেকেই উত্তেজনার সঙ্গে অপেক্ষা করছে তাদের পছন্দের তারকাদের ফিরে আসার জন্য। এমন অনেক নায়ক নায়িকা রয়েছে যারা একের পর এক হিট সিরিয়াল বা সিনেমা উপহার দিয়েছে কিন্তু কিছু সময় পর আর দেখা যায় না তাদের বড় পর্দায় বা ছোট পর্দায়।

আসলে এই মুহূর্তে প্রচন্ড প্রতিযোগিতা গ্ল্যামার দুনিয়ায়। অভিনয় ছাড়াও রূপ বড় বিষয় টিকে থাকতে গেলে। রূপ আর গুন না থাকলে যে কোন একটা প্রতিভা দিয়ে দর্শকদের মুগ্ধ করা খুব কঠিন হয়ে উঠেছে এখন। নতুন নতুন নায়ক নায়িকা যেমন উঠে আসছে তার পাশাপাশি পুরনোদের যথেষ্ট কসরত করতে হচ্ছে নিজেদেরকে ধরে রাখার জন্য।

এবার শোনা গেল আরো এক পুরনো নায়িকার ফিরে আসার কথা। নতুন সিরিয়ালে নায়িকা চরিত্র হিসেবে ফিরছে জি বাংলার এই নায়িকা। কোন চ্যানেল? কোন প্রযোজনা সংস্থা? জানাবো সবকিছুই। পুরোটা পড়তে থাকুন।

স্টার জলসার সুপারহিট ধারাবাহিক কিরণমালার মধ্যে দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন রুকমা রায়। তারপর সম্প্রতি তাকে দেখা গেছে জি বাংলার লালকুঠি ধারাবাহিকে। অনামিকা চরিত্রে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন তিনি। আর এবার এই নায়িকাকে দেখা যাবে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে বড় প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের নতুন সিরিয়ালে।

Moonray

এই সিরিয়ালে রুকমার লুক সেট হয়ে গেছে। নায়ক এবং বাকি চরিত্রগুলির লুক সেট করা হয়ে গেছে। এই সিরিয়ালে আবার বহুদিন পর ফিরছেন অন্যতম জনপ্রিয় নায়িকা অঞ্জনা বসু। শুটিং শুরু হবে এপ্রিলের শেষের দিকে। প্রোমো শুটিং হয়ে গেছে। খুব তাড়াতাড়ি প্রোমো চ্যানেলে দিয়ে দেওয়া হবে।

তবে স্টার জলসা বা জি বাংলা নয়, এই সিরিয়াল আসবে সান বাংলায়। এই প্রথম স্টার জলসা এবং জি বাংলা ছেড়ে এই নায়িকা সান বাংলায় অভিনয় করতে চলেছেন। সুতরাং সেটাও যে বিগ বাম্পার হিট হবে এমনটা বলাই যায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।