Bangla Serial

Mithai Breakup: এতদিন উচ্ছে বাবু-মিঠাইয়ের মাঝে কাঁটা হয়ে ছিল “দিদিয়া” কৌশাম্বি, এবার ব্রেকআপ! “বেশ হয়েছে”, সকাল সকাল আনন্দে নাচছে মিঠাই ভক্তরা

‘মিঠাই’ ধারাবাহিকের দৌলতে এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা দারুন জনপ্রিয়তা পেয়েছে বাংলার দর্শকের কাছে। শুধু মুখ্য অভিনেতা অভিনেত্রী নয় তার সাথে পার্শ্ব চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। তবে শুধু যে ধারাবাহিকের চরিত্রের জন্যই তাদের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে তা নয় তাদের ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহলের কারণেই দর্শকরা তাদেরকে নিয়ে চর্চা করে।

sid mithai 1

এই মুহূর্তে টেলিভিশনের সব সময় চর্চায় থাকে ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। দুজনেই এই ধারাবাহিকের পর থেকে দারুন জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। তাদের ব্যক্তিগত জীবনে যে কেমন সম্পর্ক! তাই নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। কিছু মাস আগেই শোনা গিয়েছিল যে সৌমিতৃষা এবং আদৃতের মধ্যে সম্পর্ক আর আগের মত নেই। তাদের মধ্যে একটি ঠান্ডা লড়াই সবসময়ই চলে। অবশ্য তার কারণ হিসেবে দেখানো হয়েছিল এই ধারাবাহিকেরই আরেক অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে।

IMG 20221025 232155

প্রসঙ্গত অনেকেই বলেছিল যে অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী অর্থাৎ যে ধারাবাহিকের সিদ্ধার্থের দিদিয়ার চরিত্রে অভিনয় করে তার সঙ্গে আদৃতের একটি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। আর যার জন্য মিঠাইয়ের সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক খারাপ হয়েছে। এই গুঞ্জন ওঠার আগে থেকেই আদৃত এবং কৌশাম্বিকে অনেক জায়গায় একসঙ্গে দেখা যেত। এছাড়া তারা সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে অনেক ছবি শেয়ার করতেন। তারপর থেকেই সৌমিতৃষার ভক্তরা আদৃত এবং কৌশাম্বিকে নানাভাবে ট্রল করতে শুরু করে সোশ্যাল মিডিয়াতে। আবার উল্টোদিকে আদৃতের ভক্তরাও সৌমিতৃষাকে ট্রল করে নানা কারণে।

AK 1664357919115 1664357924815 1664357924815
এবার কিছুদিন আগেই আদৃতের হাতের লেখা নিয়ে তাকে ট্রোল করা হয়েছিল আর সেখানেই কয়েকজন বলেছে যে হয়তো আদৃতের সঙ্গে এখন কৌশাম্বির বিচ্ছেদ হয়ে গেছে তাই তার এই অবস্থা। এছাড়া কৌশাম্বি এবং আদৃতকে এখন আর সোশ্যাল মিডিয়াতে সেভাবে একসঙ্গে ছবি দিতেও দেখা যায় না। আর তাই এখন জল্পনা উঠেছে যে হয়তো কৌশাম্বি এবং আদৃতের সম্পর্ক ভেঙে গেছে। তবে এবার পরবর্তী দিনে দেখার পালা, যে খবর কতটা সত্যি।

Adrit koushambi 1

Nira