Connect with us

Bangla Serial

Lalkuthi-Neem Fuler Modhu: বিদায় নিচ্ছে অনামিকা, জি বাংলায় আসছে পল্লবী শর্মার নতুন ধারাবাহিক নিম ফুলের মধু! ‘এ তো পুরো হরগৌরী পাইস হোটেলের কপি’, বলছেন নেটিজেনরা

Published

on

আজ মহাসপ্তমী কিন্তু সকালবেলাতেই জি বাংলা ধামাকাদার প্রমো দিয়েছে নতুন ধারাবাহিকের। খবর ইতিমধ্যেই বাজারে চাউর হয়ে গেছে। ছুটি ছাটার দিলেও এরকম বড়সড়ো খবর দিলে সোশ্যাল মিডিয়ায় আন্দোলন তৈরি হয়। এখন মানুষ চিন্তা করতে বসেছেন যে পিলু মিঠাই নাকি লালকুঠি কোনটা শেষ হবে।

তবে আরো ধামাকা রয়েছে কারণ যে জুটিকে জি বাংলা নিয়ে এসেছে তারা একদম আনকোরা। কে আপন কে পরের পর আবার জি বাংলায় চলে এলেন আমাদের জবা মা। হ্যাঁ পল্লবী শর্মা এই ধারাবাহিকের প্রধান নায়িকা এবং নায়কের ভূমিকায় রয়েছে চমকপ্রদ চমক। বাস্তব জীবনের শ্বেতার সঙ্গে সম্পর্ক থাকলেও সিরিয়ালে এবার যমুনাকে ছেড়ে দিল সংগীত। এই সিরিয়ালে পল্লবীর সঙ্গে প্রেম করবে রুবেল দাস। কিন্তু প্রমো আসতে না আসতেই উঠল চুরির অভিযোগ।

এতদিন পর্যন্ত আমরা দেখেছি নায়ক-নায়িকার হঠাৎ দেখা তারপরে কোনভাবে বিয়ে হয় কিন্তু বর্তমানে জলসা ও জিয়ের ধারাবাহিক একটা ট্রেন্ড দেখা যাচ্ছিল ধারাবাহিক শুরুর এক সপ্তাহের মধ্যেই কোনো না কোনোভাবে বিয়ে। আর এবার একদম বিয়ে দিয়েই প্রোমো শুরু হচ্ছে।সান বাংলার আলোর ঠিকানাতেও এক গল্প আবার স্টার জলসার হর গৌরী পাইস হোটেলেও প্রোমো শুট বিয়ে দিয়েই হয়েছে। জি বাংলাই বা বাকি থাকে কেন?এবার জি বাংলাতেও দেখা গেল পল্লবী শর্মা এবং রুবেল দাসের বিয়ে দিয়ে গল্প শুরু হচ্ছে।

বিয়ের পরে বড় শ্বশুর বাড়িতে এসে সেই মানিয়ে নেওয়ার গল্প।তবে মনে হচ্ছে একটু কমেডির ছোঁয়া থাকবে কারণ লিলি চক্রবর্তীকে আমরা অনেকদিন পর ধারাবাহিকে পাচ্ছি। সাবেকি যৌথ পরিবারের পুরনো চিন্তাভাবনার শাশুড়িকে কিভাবে আধুনিক করে তুলে শ্বশুর বাড়িতে মানিয়ে নেবে, এটাই হচ্ছে নিম ফুলের মধুর গল্প। ধারাবাহিকের নাম নিম ফুলের মধু। গল্পটা শুনে খালি যেন মনে হচ্ছে হরগৌরী পাইস হোটেল তাই না? এখন দেখা যাক কখন টাইম স্লট দেয় এবং গল্প কীরকম হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending