Bangla Serial

Nim Fuler Madhu: নিজের বিয়ের বাসরে হাত পা ছুঁড়ে নাচছে বর! “যত রাজ্যের নেকামি সব সিরিয়ালে পাবেন”, সৃজন পর্নার বিয়ে দেখে শুরু হাসাহাসি

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে সকল ধারাবাহিক নতুন নতুন শুরু হয়েছে কিন্তু এর মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে সেগুলির মধ্যে অন্যতম হলো জি বাংলার নিম ফুলের মধু। অন্যান্য ধারাবাহিকের মতো এই ধারাবাহিক নায়ক নায়িকার প্রেম দিয়ে শুরু হয়নি। একেবারে দুটো পরিবারের মধ্যে দেখাশোনা করে নায়ক-নায়িকার বিয়ে দেওয়া হচ্ছে।

আর এই নতুন প্লট দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এরই মধ্যে। তারপরে টিভির পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে একেবারে একটি নতুন জুটিকে। দুই নায়ক-নায়িকা জনপ্রিয় হলেও তাদের দুজনকে একসাথেই প্রথমবার দর্শক দেখছে। প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাস।

ed6af790cd1b0425d30b482bd5a1a0f9166988408136949 original

এভাবে যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে সৃজন এবং পর্নার বিয়ে হচ্ছে। আর তাই নেই একের পর এক পর্ব চলছে। কিন্তু এবার ধারাবাহিকের একটি পর্ব নিয়ে রীতিমতো ট্রোল হতে দেখা গেল ধারাবাহিকের নায়ক সেই জন ওরফে রুবেলকে।

সম্প্রতি একটি পর্বে দেখা যাচ্ছে নায়ক নায়িকার বিয়ে হয়েছে এবং তারা দুজন সবার সাথে বাসর জাগছে। আর সেই বাসরেই রুবেলকে হাত পা ছুড়ে নাচতে দেখা গেছে। আর যা দেখার পরে রীতিমতো কটাক্ষ করছে নেটিজেনরা। এই নিয়ে অনেকে নানা রকম মতামত দিয়েছে।

তার মধ্যে একজন লিখেছে ,”আমাদের পরিবার এর সবাই দেখে হেসেছে এই নাচ টা দেখে।
এটা কি নাচ নাচলো সৃজন”। আবার অন্য একজন লিখেছে, “বিয়ের দিন বর বউ সারাদিন না খেয়ে ধকল সামলে বাসরঘরে নেতিয়ে বসে থাকে আর এখানে দেখো নতুন বরের কি এনার্জি!! ছেলে সহজে নেতিয়ে পড়ে না দেখসি”।

Nira