Connect with us

Bangla Serial

Mithai: মিঠাইতে রুদ্র-নিপার রিসেপশনের ড্যান্স রিহার্সালে এইভাবে হচ্ছে প্র্যাকটিস! শুটিং সেটের Exclusive ছবি রইলো আপনাদের সামনে, নন্দা-মিঠাই একসঙ্গে করছে নাচ, দেখছে সিড

Published

on

জি বাংলায় মিঠাই আর উচ্ছে বাবু যে কতটা জনপ্রিয় বাঙালির ঘরে ঘরে সেটা আলাদা করে লিখে বোঝানোর প্রয়োজন পড়ে না। কারণ তারা এমনি যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে নিজেদের অভিনয়ের মাধ্যমে।


তবে মোদক পরিবারের শুধু মিঠাই আর উচ্ছে বাবু নয়, অন্যান্য সদস্যরাও একইভাবে জনপ্রিয় দর্শকদের মধ্যে। এর কারণ শুধু এটা নয় যে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা এখানে অভিনয় করেছেন। এটা ছাড়াও কলা কুশলীদের চরিত্রগুলি প্রতিটিই আকর্ষণীয়।


তবে এই মুহূর্তে ধারাবাহিককে আনন্দের মরশুম চলছে। কারণ রুদ্র আর নিপার বিয়ের অনুষ্ঠান চলছে। বিয়ে যে কোন পরিবারের কাছে খুবই আনন্দের। আর সেই আনন্দ মোদক পরিবার ভাগ করে নিয়েছে দর্শকদের সঙ্গেও।

রুদ্র নিপার বিয়ের পর এবার রিসেপশন অর্থাৎ বৌভাতের পালা। এটা দর্শকরা সকলেই জানে যে এখন এই অনুষ্ঠানের পর্ব চলবে। তবে এর মধ্যেই হল্লা পার্টি একটা ড্যান্সের সিকুয়েন্স তুলেছে। এর মূল কারণ হলো নিপা চাইছে সংগীত অনুষ্ঠান হোক তার বিয়েতে। আর এই অনুষ্ঠানের মূল বিষয় হলো নাচ ও গান।

ফলে জোর কদমে প্র্যাকটিস শুরু হয়ে গেল সকলের। সেই প্রস্তুতি বেশ কিছু মুহূর্ত এই ভিডিওতে তুলে ধরা হয়েছে। বিহাইন্ড দা সিন কি কি ঘটেছে নাচের শুট করতে গিয়ে সেগুলি দেখানো হয়েছে এই ভিডিওতে।

এমনকি ভিডিওতে দেখা গেছে নাচ করছে মিঠাই আর উচ্ছে বাবু নিজেও। মাঝখানে দুজনের ঝগড়া হয়েছিল তবে মনে করা হচ্ছে এই অনুষ্ঠানের মধ্য দিয়ে দুজন সেই ঝগড়ার মিটমাট করে নেবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending