Connect with us

Bangla Serial

Rangan-Mithai: পিলু-মিঠাই দুই বোন,তাই রাজীবদার পিলু’তে যাওয়ার পর এবার পিলুর প্রধান চরিত্র আসছে মিঠাইয়ের মুখ্য চরিত্রে! সোম’দা নয়, তবে এ কে?

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এখন টানটান উত্তেজনামূলক গল্প দেখাচ্ছে। সামনের সপ্তাহে টিআরপি রেটিংয়ে প্রথম হবেই এই ধারাবাহিক। আর এর মধ্যে মিঠাই তে এন্ট্রি নিচ্ছে নতুন চরিত্র।

পিলু ধারাবাহিকের প্রোডাকশন হাউস এবং লেখিকা মিঠাইয়েরই। এই মাঝে মাঝেই এই ধারাবাহিক থেকে কিছু চরিত্র ওই ধারাবাহিকে চলে যায় আবার ওই ধারাবাহিকের কিছু চরিত্র এই ধারাবাহিকে চলে আসে। তবে মিঠাই থেকে সোমদা যে সেই মল্লার সেজে গেছে এখনো ফিরে আসতে পারেনি মিঠাইতে কিন্তু আরেকজন এবার মিঠাই তে আসছে আজকে। যার বউকে আমরা আগে মিঠাইতে দেখেছি। যিনি আবার এখন পিলুতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন।

Watch Rangan Tells Pilu about Sinjini's Marriage | Pilu Pilu TV Serial Best  Scene of 26th May 2022 Online on ZEE5

আজ মিঠাইতে পুলিশ অফিসার সুদীপ্ত রায় হিসেবে আসছেন পিলু’র রঙ্গন। কিছুক্ষণ আগে নিজেই সেই ছবি পোস্ট করেছেন রুদ্রজিৎ। এর আগে তার স্ত্রী প্রমিতাকে আমরা দেখেছিলাম সিদ্ধার্থের কলিগ হিসেবে মিঠাইতে। আর এবার রুদ্রজিত আসছেন। অনেকেই বলছেন যে স্বামী স্ত্রী দুজনে এক ধারাবাহিকে অভিনয় করবেন এটা একদম বাঁধা ধরা হয়ে গেছে রুদ্রজিৎ আর প্রমিতার ক্ষেত্রে। তবে অফিসার সুদীপ্ত রায় আজকে এসে মনোহরা কে কীভাবে বাঁচান সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending