Connect with us

Bangla Serial

সারাজীবন কেন অবিবাহিত থাকলেন টলিউডের স্বর্ণযুগের অভিনেত্রী সাবিত্রী দেবী? ‘যাকেই পছন্দ করি তার বৌ থাকে’,কারণ শুনে হেসে গড়াগড়ি খেলেন রচনা!

Published

on

বর্তমানে ছোটপর্দায় চুটিয়ে অভিনয় করছেন স্বর্ণযুগের অভিনেতা-অভিনেত্রীরি। আগে তারা বড় পর্দায় কাজ করেছেন ঠিকই কিন্তু পরবর্তীকালে তারা ছোটপর্দায় অভিনয় করছেন। কারণ তাদের কাছে অভিনয়টাই আসল।

বর্তমানে স্বর্ণযুগের যে দাপুটে অভিনেত্রী ছোটপর্দায় ব্যস্ত তিনি হলেন সাবিত্রী চ্যাটার্জি।বয়স ৮৫ বছর। কাজ করেছেন কাল তুমি আলেয়া,মরুতীর্থ হিংলাজ, ভ্রান্তি বিলাস, জয়া, নিশিপদ্ম,ধন্যি মেয়ে সহ একাধিক বিখ্যাত সিনেমায়। আদ্যোপান্ত থিয়েটারের সঙ্গে যুক্ত অভিনেত্রী ২০১৪ সালে বাংলা সিনেমায় তার অবদানের জন্য পেয়েছেন পদ্মশ্রী পুরস্কার। তাকে বেশ কিছু বছর ধরে ধারাবাহিকে দেখা যাচ্ছে। জল নুপূর ধারাবাহিকে তার অভিনয় সকলে মনে রেখেছে এবং বর্তমানে তিনি অভিনয় করছেন ধূলোকণা সিরিয়ালে।

সম্প্রতি দিদি নং ওয়ানের একটি এপিসোড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেখানে নিজের অবিবাহিত থাকার কারণ জানালেন সাবিত্রী দেবী রচনা হেসে গড়াগড়ি খেলেন মঞ্চে। এটি বেশ পুরনো এপিসোড যেখানে সাবিত্রী দেবীর সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রা সেন, রত্না ঘোষাল এবং মাধবী মুখোপাধ্যায়‌। সেখানেই সাবিত্রী দেবী জানালেন, কেন তিনি বিয়ে করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

সাবিত্রী দেবীর স্পষ্ট বক্তব্য,’আমি যাকেই পছন্দ করি হয় তার হয় প্রেমিকা থাকে নাহয় বৌ থাকে তাই আমার আর বিয়ে করা হলো না।’ তার এই সহজ সরল স্বীকারোক্তি শুরু মঞ্চে উপস্থিত সকলেই তখন হাসিতে ফেটে পড়েছেন। এ পড়ে নিজের জীবনের লড়াই এর কথা বললেন তিনি। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending