সাহেবের চিঠি কপি করছে মিঠাইকে!সাহেবও রকস্টার, এছাড়া মিঠাই যেমন উচ্ছে বাবুর গাড়ির সামনে পড়ে ছিল সেরকম চিঠিও পড়ল সাহেবের গাড়ির সামনে, ‘কপি করে কি আর পারবে টপার হতে?’, হাসছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

সাহেবের চিঠি কপি করছে মিঠাইকে!সাহেবও রকস্টার, এছাড়া মিঠাই যেমন উচ্ছে বাবুর গাড়ির সামনে পড়ে ছিল সেরকম চিঠিও পড়ল সাহেবের গাড়ির সামনে, ‘কপি করে কি আর পারবে টপার হতে?’, হাসছেন নেটিজেনরা

Published

on

শুরু হয়েছে মাত্র দু’দিন হলো এর মধ্যেই সাহেবের চিঠি ধারাবাহিক নিয়ে শুরু হয়ে গেছে গন্ডগোল। প্রথম পর্ব অনেকেরই ভালো লেগেছে আসলে প্রতীক সেনের ফ্যানবেস বিশাল বড়। সেজন্য প্রতীক সেনকে রকস্টার অবতারে অনেকের ভালো না লাগলেও শুধুমাত্র তার অভিনয়ের জন্য অনেকে দেখবেন ধারাবাহিকটা। অন্যদিকে দেবচন্দ্রিমার ফ্যান ফলোয়িং অনেক বেশি হলেও তাকে প্রতীকের সঙ্গে ঠিক মানাচ্ছে না বলে দাবি অধিকাংশ মানুষের।

সবে শুরু হয়েছে একদিন আর এর মধ্যেই মিঠাই এর ভক্তরা চিৎকার শুরু করে দিয়েছে যে মিঠাই থেকে কপি করছে সাহেবের চিঠি।প্রথমে প্রত্যাশিতভাবে যেটা নিয়ে অভিযোগ উঠবে আগেই জানা ছিল সেটা হল সাহেব মুখার্জি এখানে রকস্টার এবং সিডি বয় রিকি দ্য রকস্টার হিসেবে এসেছিল।তবে এটাকে হয়তো কপি বলা যায় না কিন্তু একটা দৃশ্য রয়েছে সেটা নিয়ে বিতর্ক তৈরি হচ্ছে।

এই যেমন, যখন মিঠাই শুরু হয়েছিল তখন আমরা দেখেছিলাম জনাই থেকে মিঠাই মুন্নি অর্থাৎ নিজের সাইকেলে চেপে মিষ্টি নিয়ে কলকাতায় বিক্রি করতে আসত। এই ভাবেই সে একদিন ধাক্কা খায় উচ্ছে বাবুর গাড়ির সামনে আর তখন গাড়িতে বসে ছিল তোর্সা। মিঠাই এর সব মিষ্টি পড়ে যায় রাস্তায়। আর ঠিক এরকম ঘটনা ঘটলো সাহেবের চিঠিতে।

যেখানে সাহেবের গাড়ির সঙ্গে চিঠি নিয়ে ধাক্কা খেলো চিঠি। রাস্তায় পড়ে গেল তার সমস্ত চিঠি আর গাড়িতে তখন ছিল রাই অর্থাৎ সাহেবের বান্ধবী। এই ঘটনার মধ্যে অনেক মিল আছে বলে দাবি মিঠাই এর ভক্তদের। চিঠিও গরীব, মিঠাইও গরিব। দুজনেই সৎ এবং পরিশ্রমী। অন্যদিকে সিডি বয়ের অহংকার ছিল সাহেব মুখার্জিও অহংকারী। সবমিলিয়ে মিঠাইয়ের ভক্তরা হট্টগোল জুড়ে দিয়েছেন যে সরাসরি কপি করা না হলেও গল্প থেকে অনেক কিছুই নিয়ে নেওয়া হয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending