Connect with us

Bangla Serial

বউয়ের প্রতি নরম হচ্ছে সমরেশ! ভাইরাল হল স্ত্রী সহচরীর সঙ্গে তুমুল নাচ

Published

on

স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক আয় তবে সহচরী তো এখন নতুন মোড় এসেছে। সহচরীর স্বামী সমরেশের পর’কীয়া নিয়ে ব্যস্ত বাড়ির সবাই। যদিও শাশুড়ি বৌমার মিষ্টি সম্পর্ক না দেখিয়ে পর’কীয়া দেখানোকে কেন্দ্র করে ক্ষেপে উঠেছিল নেটিজেনরা। তবে সেই চিত্র এখন অতীত, বেশ কয়েকদিন ধরেই নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে এক অন্য বিষয়। অনস্ক্রিন সমরেশ সহযোগী প্রেম না করলেও অফ স্ক্রিনে কিন্তু তারা খোশমেজাজে রয়েছে।

হ্যাঁ, সম্প্রতি এমনটাই জানান দিল অনস্ক্রিন কাপল সমরেশ এবং সহচরী! স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’তে দুজনের অসমবয়সী সম্পর্ক দেখানো হলেও বাস্তবে অভিনেতা-অভিনেত্রী খুব ভালো বন্ধু। সহচরী অর্থাৎ অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায় বইয়ের তাক থেকে বই বের করছেন এবং তাঁকে পেছন থেকে জড়িয়ে ধরেন স্বামী সমরেশ। সেইসঙ্গে বাজছে ‘সূর্য্যবংশী’ ছবির রোমান্টিক গান ‘মেরে ইয়ারা’। আর অনস্ক্রিন স্বামীর সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে নাচ করছে সহচরীও। দুজনেই এক্কেবারে রোমান্টিক মুডে ধরা দিলো পর্দায়।

এই ভিডিও দেখে অবাক নেটিজেনরা। কনীনিকা ব্যানার্জি নিজেই এই ভিডিওটি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। বাস্তবে এই অনস্ক্রিন দম্পতির মধ্যে আসলে কোন প্রেম হয়নি। শুটিংয়ের ফাঁকে একটু মজা করার ফন্দি। তবে যাই হোক না কেন, এই ভিডিওটিতে তাদের দু’জনকে হাসিখুশি দেখে এবার দর্শক চাইছে কবে অনস্ক্রিন তারা প্রেম করবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending