Bangla Serial

টিআরপিতে জলসার দুর্দিন ঘোঁচাতে পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন সন্দীপ্তা! কোন অভিনেতা থাকবেন তার বিপরীতে?

তাঁর অভিনয় জীবনের পথ চলা শুরু হয়েছিল বাংলা টেলিভিশনের জনপ্রিয় চ্যানেল স্টার জলসা হাত ধরে। এরপর এই টেলিভিশনের পর্দায় একের পর এক ধারাবাহিকের সফলতার সঙ্গে অভিনয় করে গেছেন। আর টিআরপি তালিকায় সেই সমস্ত ধারাবাহিক ব্যাপক হিট হয়েছে।

তবে বর্তমান সময়ে আবারও জি বাংলার কাছে হারছে স্টার জলসা। টিআরপি তালিকায় প্রথম পাঁচটি ধারাবাহিকের মধ্যে চারটিতেই দাপট দেখাচ্ছে জি। আর তাই এবার নিজের পুরনো অভিনেত্রীকে নিয়ে এসে টিআরপি তালিকায় কামাল করতে চাইছে স্টার জলসা।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে আরও দুটি নতুন ধারাবাহিক। যথাক্রমে একটি ধারাবাহিকের শুটিং শুরু হ‌ওয়ার কথা মে মাসে এবং অন্য ধারাবাহিকটির শুটিং শুরু হ‌ওয়ার কথা রয়েছে জুন মাসে। অভিনেতা রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা ‘মিসিং স্ক্রু’ সংস্থার তরফে আসছে এই নতুন ধারাবাহিকটি। এই প্রযোজনা সংস্থা থেকেই স্টার জলসার সফল ধারাবাহিক ছিল ‘আয় তবে সহচরী’। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা ‘পঞ্চমী’ ধারাবাহিকটিও এই প্রযোজনা সংস্থারই।

জানা গেছে, এই মুহূর্তে আসন্ন ধারাবাহিকের জন্য চরিত্র খোঁজা শুরু হয়ে গেছে। একইসঙ্গে জানা গেছে, এই ধারাবাহিকে নায়ক চরিত্রে আসছেন সম্পূর্ণ এক নতুন মুখ। কিন্তু নায়িকা চরিত্রে পরিচিত কোনও জনপ্রিয় অভিনেত্রীকেই চাইছে প্রযোজনা সংস্থা। কোন অভিনেত্রী হতে চলেছেন সাহানা দত্ত’র আগামী ধারাবাহিকের নায়িকা চরিত্র? হ্যাঁ ঠিকই আন্দাজ করেছেন এই কাজের অফার গেছে অভিনেত্রী সন্দীপ্তা সেনের কাছে। যদিও তিনি হ্যাঁ বলেছেন কিনা জানা নেই।

Sandipta Sen

প্রসঙ্গত উল্লেখ্য এই সুঅভিনেত্রীর প্রথম দেখা পাওয়া যায় স্টার জলসার ‘দুর্গা’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে দারুন অভিনয় করেছিলেন তিনি। প্রথম ধারাবাহিকেই তুখোড় অভিনয়ের জন্য দারুণ জনপ্রিয়তা পেয়ে যান সন্দীপ্তা। এরপর একে একে ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘প্রতিদান’ এর মতো বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজ থেকে সিনেমার পর্দা সবেতেই দেখা মিলেছে এই অভিনেত্রীর। আর তাই এবার সাহানা দত্তের নতুন বাজি হতে চলেছেন সন্দীপ্তা বলে খবর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।