শ্রীময়ীর ডিঙ্কা সপ্তর্ষি এবার লীনা গাঙ্গুলির নতুন সিরিয়ালে লীড রোলে! নায়িকা সোনামণি সাহা?’সিরিয়াল টা ডোবাবে মনে হচ্ছে’, মত নেটিজেনদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

শ্রীময়ীর ডিঙ্কা সপ্তর্ষি এবার লীনা গাঙ্গুলির নতুন সিরিয়ালে লীড রোলে! নায়িকা সোনামণি সাহা?’সিরিয়াল টা ডোবাবে মনে হচ্ছে’, মত নেটিজেনদের

Published

on

নতুন সিরিয়াল আসে, তখন পুরনো সিরিয়ালদের বিদায় নিতে হয়। অনেক সময় দেখা যায় দীর্ঘ বেশ কয়েকদিন ধরে চলেছে সিরিয়াল আবার কিছু সিরিয়াল অল্প সময়ে টেলিকাস্ট হয়েই শেষ হয়ে যায় টিআরপির অভাবে।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল শ্রীময়ী। শ্রীময়ীর এক একটা চরিত্র প্রচন্ড বিখ্যাত ছিল তবে সব থেকে বিখ্যাত জুন আন্টি। জুন আন্টির ভূমিকায় উষসী চক্রবর্তীর অভিনয় এখনো সাধারণ মানুষ মনে রেখেছেন। এছাড়া শ্রীময়ী হিসেবে ইন্দ্রানী হালদার ভালোই অভিনয় করেছিলেন এবং ছোটপর্দায় এটাই বোধহয় তার সবথেকে জনপ্রিয় সিরিয়াল। এছাড়াও ডিংকা,দিঠি, খেয়া, অনিন্দ্য, রোহিত সেন এরা তো ছিলেনই।

শ্রীময়ী শেষ হয়ে গেছে পাঁচ মাস হল। যদিও এর মধ্যে দিঠিকে আমরা দেখতে পাচ্ছি মন ফাগুনে তবে এখনো পর্যন্ত অনিন্দ্য, রোহিত সেন শ্রীময়ী,ডিঙ্কা এদেরকে আমরা কোথাও দেখতে পাইনি। অনিন্দ্য অর্থাৎ সুদীপ চ্যাটার্জি এখন ইস্মার্ট জোড়িতে রয়েছেন। টোটা রায়চৌধুরী বড় পর্দায় ফেলুদা করবেন বলে রেডি হচ্ছে আর ইন্দ্রানী হালদার কোথায় আসবেন সেটা বোঝা যাচ্ছে না। কিন্তু ডিঙ্কাকে আমরা আবার দেখতে পেতে চলেছে ছোটপর্দায় তাও লীনা গাঙ্গুলীর হাত ধরেই‌।

একটি বেসরকারি সংবাদ মাধ্যম সূত্রে পাওয়া খবর থেকে জানা যাচ্ছে যে লীনা গঙ্গোপাধ্যায় এর লেখা আগামী সিরিয়ালে মুখ্য ভূমিকায় থাকবেন ডিংকা অর্থাৎ সপ্তর্ষি বিশ্বাস। আর এখান থেকেই অনেকে আন্দাজ করছেন যে সোনামণি সাহাকেও লীনা গঙ্গোপাধ্যায় এর আগামী সিরিয়ালে দেখা যাবে শোনা গিয়েছিল তাই খুব সম্ভবত সপ্তর্ষি এবং সোনামণি বাংলা সিরিয়ালের নতুন জুটি হতে চলেছে। যদি এটাই হয় তাহলে এই নতুন জুটি কে মানুষ কতটা গ্রহণ করেন সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending