Connect with us

Bangla Serial

এবার এইদিনে শেষ হচ্ছে জি বাংলার এই বিখ্যাত ধারাবাহিক! দুঃখের ছায়া অনুরাগী মহলে

Published

on

একের পর এক ধারাবাহিক শেষ হওয়ার ধারা শুরু হয়েছে। গতকালই আমরা আপনাদের জানিয়েছিলাম যে অনেকগুলি পুরনো ধারাবাহিক শেষ হচ্ছে এবং নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। কিন্তু এবার আজ আরও এক দুঃখের খবর। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে।

জি বাংলার সর্বজয়া গত বছর আগস্ট মাসে শুরু হয়েছিল। এই ধারাবাহিকের মাধ্যমেই ছোট পর্দায় আসেন দেবশ্রী। তাই অল্প সময়ই আবার দর্শকদের মনে নিজের স্থান করে নিতে পারেন তিনি। কিন্তু এবার আর তাঁকে দেখা যাবে না সর্বজয়া রূপে। কারণ শেষ হচ্ছে এই ধারাবাহিক।

দীর্ঘ সময় পর পর্দায় এসেছিলেন তিনি। বড় পর্দা কাঁপানো এই নায়িকাকে আবার পর্দায় দেখতে পেয়ে খুশি অনুরাগীরাও। কিন্তু এই খবর আসতেই দর্শক মহলে দুঃখ ঘনিয়ে এলো। একটা সময়ে ধারাবাহিক টিআরপি রেটিংয়ে ৩ নম্বর স্থানে চলে এসেছিল।

একজন সাধারণ গৃহবধু জগতে ফিরে আসতে চান শুরুর দিকে। পরবর্তীকালে গল্প পুরোটাই পাল্টে যায় এবং শেষের দিকে কী হচ্ছে সেটা বোঝা যায় না।

তাই সর্বজয়া বর্তমানে যা করছিলেন তা পছন্দ হচ্ছিল না দর্শকদের। সোশ্যাল মিডিয়ার প্রায়শই এই নিয়ে পোস্ট দেখা যাচ্ছিল। জানা গেল সিরিয়াল বন্ধ হচ্ছে। ব্লুজ প্রোডাকশনে সমস্ত সিরিয়াল বন্ধ করে দেওয়া হবে। ১৪ মে বন্ধ হয়ে যাবে সর্বজয়া। দেবশ্রী রায় নিজেই এই খবর জানিয়েছেন অনুরাগীদের। যারা এতদিন সর্বজয়ার পাশে ছিল তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন দেবশ্রী রায়। তবে তিনি এও জানিয়েছেন যে খুব শীঘ্রই আবার দেখা হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending