Bangla Serial

Jagadhatri: মুখার্জি বাড়ির দরজায় নতুন অতিথি! চমকে গেলো বৈদেহী মুখার্জি! টিভিতে দেওয়ার আগেই দুর্ধর্ষ পর্ব ফাঁস

এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’।

বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

জগদ্ধাত্রীর চরিত্রে কেবল সংলাপ বলা নয়, মুখভঙ্গীর কৌশল কিংবা চোখার ভাষা নয়, অঙ্কিতাকে রীতিমতো অ্যাকশন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকে। বর্তমানে তাঁর দুটি রূপ – একটি, সে বাড়ির বউ ও অন্যটি, পরিচয় গুপ্ত রাখা ‘জ্যাজ়’। সে তার স্বামীর সাথেই সমস্ত রহস্য সমাধান করে। অর্থাৎ পুলিশের কাজ করেন।

বিয়ের প্রথম থেকেই সয়ম্ভু ও তাঁর জগদ্ধাত্রীকে তাড়ানোর জন্য উঠে পড়ে লেগে সয়ম্ভুর সৎ মা বৈদেহী মুখার্জী। তবে একের পর এক চাল ফেল হয়। এবার আরও চেইপ ফেলেছে জগদ্ধাত্রীকে। এমনকি ঘরের রান্নাঘরেও ঢোকা বন্ধ করে দিয়েছে তার। একপ্রকার সয়ম্ভু ও জগদ্ধাত্রীকে কোনঠাঁসা করে দিয়েছে। যদিও শশুড়বাড়ির বাকিরা জগদ্ধাত্রীকে ঘরের বউ হিসাবে মেনে নিয়েছে।

তবে বৈদেহী এখন সাথে নিয়েছে দেবুদাকে। তাকে টাকার লোভ দেখিয়ে তার সাথে চক্রান্ত করে জগদ্ধাত্রী ও সয়ম্ভুকে তাড়ানোর চেষ্টা করছে। এরমধ্যেই মুখার্জি বাড়িতে এন্ট্রি নিয়েছে এক নতুন মুখ। জেক দেখে বৈদেহী ও কৌশিকী দুজনেই অবাক। তবে কি ইনি সয়ম্ভুর আসল মা। এবার তিনি ফিরে এসে সয়ম্ভুর অধিকার ফিরিয়ে দেবে? গল্পে আসতে চলেছে নতুন ট্যুইস্ট। খুব শীঘ্রই নতুন এই মেম্বার কে, তা জানা যাবে।

Titli Bhattacharya