Connect with us

Bangla Serial

Sayanta-Priyanka: সাজিকে নয়, বৌদি চিনিকে ভালবেসে ফেলেছে অর্জুন! খড়কুটোর অর্জুন আর চিনির ঘনি’ষ্ঠ ছবিতে ছয়লাপ সোশ্যাল মিডিয়া! তাহলে কি খড়কুটো শেষ হচ্ছে না, আসছে নতুন গল্প?

Published

on

বর্তমানে স্টার জলসার যে ধারাবাহিক গুলো শেষ হওয়ার জন্য অপেক্ষা করছে তার মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে খড়কুটো। লীনা গাঙ্গুলির এই ধারাবাহিক আসলে টিআরপি রেটিংয়ে রাজত্ব করেছে তবে পরবর্তীকালে নতুন ধারাবাহিককে তো জায়গা ছাড়তেই হবে সেজন্য ধীরে ধীরে জনপ্রিয়তা কে খড়কুটোর এবং সেটা এখন জায়গা নিয়েছে টাটকা দুপুরে।যদিও ধারাবাহিকের কিছু একনিষ্ঠ দর্শক আছেন কিন্তু এবার ধারাবাহিকটিকে বন্ধ করে দিতে চলেছেন কর্তৃপক্ষ বলেই খবর ভাসছে চারিদিকে।

কিন্তু এর মধ্যে গল্পে ঘটে গেল বড়সড় বদল? আমরা সকলেই জানি অর্জ ুন দোয়েল পাখিকে ভালোবাসে। সাজি নিজেও অর্জুনকে পছন্দ করে। কিন্তু কোন কারণে এখনই বিয়েটা দেখানো হচ্ছে না এবং অর্জুন বিদেশ চলে যাবে এরকম দেখানো হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে অন্য ছবি যেখানে দেখা যাচ্ছে অর্জুনের সঙ্গে ঘনিষ্ট অবস্থায় বসে রয়েছে চিনি! এখন সকলের প্রশ্ন তাহলে কি চিনির সঙ্গে অবৈধ সম্পর্কের কথা সাজি জেনে গেছে সেই জন্যই বিয়ে করবে না বলেছে?

 

View this post on Instagram

 

A post shared by S O N A L (@sonnalmishra)

হ্যাঁ একসঙ্গে চিনি আর অর্জুনকে দেখা গেছে তবে অন স্ক্রিনে নয় কিন্তু অফ স্ক্রিনে। সায়ন্ত মোদক এবং প্রিয়াঙ্কা মিত্র ঘনি’ষ্ঠ অবস্থায় বসে রয়েছেন এরকম একটি ছবি নিজেরাই নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে দিয়েছেন কয়েক ঘন্টা আগে আর তারপরেই হুহু করে আগুনের মতো ছড়িয়ে গেছে খবর। সকলেই কনগ্রাচুলেশন জানাচ্ছে তাদের প্রিয়াঙ্কা মিত্র সেগুলোকে শেয়ার করে আরো জল্পনা বাড়াচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

সায়ন্ত মোদককে আমরা আগেই ধারাবাহিকের সূত্র থেকে চিনতাম তবে তারপরে youtube চ্যানেল খুলে প্রচন্ড বিখ্যাত হয়েছেন তিনি।এছাড়া তিনি আরও একটা পরিচয় পরিচিত ছিলেন সেটা হলো অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের বয়ফ্রেন্ড। দুজনে মিলে একসঙ্গে ইউটিউব করতেন এবং মালদ্বীপ ঘুরতে গেছেন একসঙ্গে। তাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায় সে সাত আট মাস হয়ে গেল।


দুজনেই কাদা ছোঁড়াছুঁড়ি করেননি এবং ব্রেকাপের কারণ হিসেবে জানিয়েছেন যে দুজনের চিন্তাভাবনা আলাদা হয়ে গেছিল তাই সম্পর্ক থেকেও তারা বেরিয়ে এসেছেন। এখন সায়ন্ত মোদক এবং প্রিয়াঙ্কা মিত্রের সম্পর্ক শুনে সাধারণ মানুষ কিন্তু ভালোভাবে রিয়েক্ট করেছেন। অনেকে আবার বলেও ফেলেছেন প্রিয়াঙ্কাকে দেবচন্দ্রিমার থেকে দেখতে অনেক সুন্দর তাই সায়ন্ত ঠিকঠাক চয়েস করেছে এবার। তবে আসল ঘটনা কী সেটা হয়তো নিজেরাই কিছুদিন পরে খোলসা করবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending