Connect with us

Bangla Serial

Sayanta-Priyanka: খড়কুটোর মেকআপ রুমে চুটিয়ে প্রেম করছে অর্জুন চিনি! ভাইরাল একান্ত ছবি, ‘আশেপাশে সাজি নেই তো?’, লেগ পুল করছে ভক্তরা

Published

on

টলিপাড়ায় প্রেম জন্মানো আবার প্রেম ভেঙ্গে যাওয়া একটা চিরন্তন ব্যাপার। কখনো শুনবেন এই নায়ক নায়িকা প্রেম করছে আবার কিছুদিন পরে শুনবেন অন্য নায়ক নায়িকার প্রেম ভেঙে গেছে। আবার এমনও শোনা যায় যে প্রেম ভেঙে গিয়ে আবার জুড়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by S O N A L (@sonnalmishra)

গত বছর এই সময় টলি পাড়ার জনপ্রিয় জুটি ছিল সায়ন্ত মোদক এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। সায়ন্ত মোদককে এখন আমরা এক্কা-দোক্কাতে দেখতে পাচ্ছি এবং খড়কুটোতে পরশুদিন পর্যন্ত দেখেছি। এছাড়াও তার একটা youtube চ্যানেল আছে যেটা কিছুদিন আগেই দু’লক্ষ সাবস্ক্রাইবারের লক্ষ্যমাত্রা ছুঁয়েছে। এত গেল তার প্রফেশনাল জীবনের কথা কিন্তু কয়েক মাস আগে তার পার্সোনাল জীবনে এসেছিল ঝড়। প্রেম ভেঙেছিল দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে। দেবচন্দ্রিমা কে এখন আমরা দেখতে পাচ্ছি সাহেবের চিঠিতে এবং দেবচন্দ্রিমা নিজেই একটা ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন।আগে তিনি সায়ন্তর সঙ্গে মিলে ইউটিউব চ্যানেল চালাতেন কিন্তু এখন তিনি একা একাই ইউটিউব চালান আর বেশ জনপ্রিয় তার চ্যানেলটা।

 

View this post on Instagram

 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

গত বছর দুজনের মালদ্বীপে ঘুরে এসেছিলেন কিন্তু এই বছর সব আলাদা হয়ে গেল। দুজনের মালদ্বীপ ভ্লগ এখনো সায়ন্তর চ্যানেলে খুঁজলে পাওয়া যাবে। তবে সায়ন্ত এখন নতুন প্রেমে মজেছে।

 অনেকদিন ধরেই ছবি পোস্ট দেখে গুঞ্জন উঠছিল। আর কিছুদিন আগেই স্বীকার করে নিয়েছেন দুজনে যে তারা প্রেম করছেন। কথা হচ্ছে সায়ন্ত আর প্রিয়াঙ্কাকে নিয়ে। খড়কুটো ধারাবাহিকে কাজ করতে গিয়ে আলাপ, প্রেমের বন্ধনে বাঁধা পড়েন অর্জুন আর চিনি সম্পর্কে যারা বৌদি আর ননদাই। সায়ন্ত আর প্রিয়াঙ্কা এখন একে অপরের প্রেমে পুরোপুরিভাবে নিমগ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Sayanta Modak (@theconfusedbox)

কিছুক্ষণ আগেই দুজনে ছবি দিয়েছেন যেটা দেখে বোঝা যাচ্ছে সেটা খড়কুটোর মেকআপ রুম। সেখানে একসঙ্গে ছবি তুলেছেন সায়ন্ত আর প্রিয়াঙ্কা। সেই দেখেই অনেকে মজা করে বলছেন যে সাজি জানে মেকআপ রুমে এসব কীর্তি করছো? আবার কেউ বলছেন, নীলাঞ্জনদা জানে এইসব হচ্ছে তাকে লুকিয়ে লুকিয়ে? সবটাই মজার ছলে তবে এই দুজনকে খুব ভালোভাবেই গ্রহণ করে নিয়েছেন ভক্তরা‌।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending