Bangla Serial

Sean-Mithai: অনেক হয়েছে জলসা, এবার জি বাংলায় মন ফাগুনের ঋষি, সঙ্গে মিঠাই! নতুন ধারাবাহিক নিয়ে গ্র্যান্ড এন্ট্রি হবে শন-সৌমীতৃষার

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার মিঠাই ধারাবাহিকের পরে তার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। তবে এর মধ্যেই একটি জল্পনা উঠেছে যে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে জি বাংলার মিঠাই। কিন্তু অভিনেত্রী সৌমিতৃষার ভক্তরা আবারও টিভির পর্দায় দেখতে চায়। এবার তাদের জন্যেই সুখবর।

সম্প্রতি একটি খবর অনুসারে খুব তাড়াতাড়ি জি বাংলার পর্দায় জুটি বাঁধতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু এবং শন ব্যানার্জি। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুনের অভিনয় করতে দেখা গিয়েছিল শনকে। তারপরে তার ভক্তরা বারবার আবেদন করেছে আবার কবে টেলিভিশনের পর্দায় তাকে দেখা যাবে!

Sean Banerjee Age, Height, Girlfriend, Wife, Biography, Wiki, Net Worth &  Family

এবার এই দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী আবার টিভির পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিকের মাধ্যমে। তবে তাদের সঙ্গেই সেই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে চলেছে অভিনেত্রী অনামিকা বসু। তবে পুরো খবরটাই ভক্তদের মধ্যে মাথাচাড়া দিয়েছে। পরবর্তী দিনেই জানা যাবে তারা দুজন সত্যি জুটি বাধতে চলেছে কিনা!

Soumitrisha Kundu looks ravishing in her latest pics; See the pictures

প্রসঙ্গত বাংলা টেলিভিশনে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং শন ব্যানার্জি দুজনেরই জনপ্রিয়তা বিশাল মাত্রায় রয়েছে। সে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও তাদের ফ্যান ফলোয়িং কম নয়। এবার এই দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী যদি একসঙ্গে জুটি বাঁধে, তাহলে দর্শকদের আশা খুব একটা ব্যাহত হবে বলে মনে হচ্ছে না।

Nira