Bangla Serial

Koushambi Boyfriend: আদৃত নয়, “দিদিয়া” কৌশাম্বির বয়ফ্রেন্ড তো অন্য কেউ! আদৃতের “জামাইবাবু”র ছবি ভাইরাল, দেখুন আপনিও

লাগাতার ৩ বছর ধরে বাঙালি দর্শকদের বিনোদনের ওয়ান স্টপ কেন্দ্রে পরিণত হয়েছে মিঠাই। এতগুলো বছর ধরে টানা চলছে সিরিয়াল তবু এর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ঘাটতি আসেনি। সৌমীতৃষা কুন্ডু আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায় সিরিয়াল শুধু জমিয়ে দিয়েছে তা নয়, ইতিহাস তৈরী করেছে।

সিধাই জুটির প্রেমে মুগ্ধ নয় এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া কঠিন। আর তাই বারবার তাদের নিয়ে পর্দার বাইরেও প্রেম করার দাবি ওঠে। যদিও কেউই এতে বিশেষ পাত্তা দেয় না আর না ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলে।

কিন্তু মানুষের মুখ বন্ধ করা কঠিন। তাই তো যেই দেখল আদৃত আর সৌমী পাত্তা দিচ্ছে না অমনি শুরু হলো নতুন জল্পনা যে পর্দার দিদির সঙ্গেই প্রেমে মজেছে আদৃত। কৌশাম্বি আর তার অনস্ক্রিন ভাইয়ের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তবে দুজনেই কুলুপ এঁটেছে।

কিন্তু এবার আবার ভাইরাল দীদিয়া নন্দা ওরফে কৌশাম্বি। কারণ তার বয়ফ্রেন্ড। হ্যাঁ, একটি ছবি ভাইরাল যেখানে তাকে এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ দেখা গেছে। স্পষ্ট দুজনেই খুশি। আর সেটা ভাইরাল মুহূর্তের মধ্যে। সেই ছেলেটি আদৌ নায়িকার আসল প্রেমিক কিনা সেটা জানা যায়নি। কিন্তু খবর ছড়াতে কতক্ষন আর লাগে! তাই এখন এই ছবি ভাইরাল নেট দুনিয়ায়।

WhatsApp Image 2023 03 29 at 21.18.04

আর এই ছবি ভাইরাল হতেই একদল বলছে আদৃতের আসল জামাইবাবু এ। দিদিয়া কৌশাম্বির সঙ্গে তার প্রেম করার খবর তাহলে মিথ্যে এটা ভেবেই অনেকে খুশি। আবার অনেকে এটা ভেবে খুশি যে তাহলে নন্দা আসল গার্লফ্রেন্ড নয়, মিঠাই তার আদল দাবিদার। এদিকে স্বীকার করেছে যে আর সিঙ্গেল নেই বরং প্রেম করছে।

Piya Chanda