Bangla Serial

Mithai New Set: নতুন ফ্লোরে শুটিং শুরু, মিঠাই চলছে চলবে! কেমন দেখতে হল মনোহরা? উঁকি দিতে পারেন সিধাইয়ের ঘরেও

মিঠাই চলছে, চলবে। এই ধারাবাহিকটিকে বন্ধ করার ঝুঁকি নিতে পারছে না জি বাংলা (Zee Bangla)। আর তাই পুরোনো শুটিং ফ্লোর, পরিচালক সব নিয়ে নিলেও মিঠাই (Mithai) চলবে বলেই জানা যাচ্ছে।

শনিবার রাতে মিঠাই ধারাবাহিকের মূল নায়ক চরিত্র উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানান মিঠাইয়ের সেট বদল‌ হচ্ছে। যদিও সবাই প্রথমে ভেবেছিল বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক। যদিও নিজের পোস্টে দর্শকদের সেই ভুল ধারণা ভেঙে দেন অভিনেতা। তিনি জানিয়ে দেন মিঠাই চলবে।

কিন্তু আড়াই বছরের ওপর ধরে দেখে আসা একটি বাড়ির প্রতি চরিত্রদের মতোই সমান টান ও ভালোবাসা জন্মেছিল মিঠাই প্রেমীদের। আর তাই মনোহরা ভেঙে ফেলা হবে এই খবরে বেজায় বিষন্ন হয়ে পড়েছিলেন সবাই। স্মৃতির সরণী বেয়ে সবাই পুরনো স্মৃতি হাতড়াচ্ছিলেন। গতকাল মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ভেঙে দেওয়া মনোহরার একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যা চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। যদিও জানা যায় ভারতলক্ষ্মী স্টুডিওর অন্যত্রই শুটিং শুরু হবে মিঠাইয়ের।

Mithai, Bengali serial, Zee Bangla, মিঠাই, বাংলা সিরিয়াল, জি বাংলা

আর এরপর গতকাল আদৃত রায়ের আর‌ও একটি পোস্ট থেকে জানা যায় মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস দীর্ঘ আড়াই বছরের সফল পথ চলার পর এই ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। জানা যায়, জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক ‘ফুলকি’ পরিচালনা করবেন তিনি।

এমনকী মিঠাইয়ের সেট পরিবর্তনের কারণও ফুলকি। কারণ ওই সেট রিনোভেশনের পরে ফুলকির শুটিং শুরু হবে। অনেকদিন আগে প্রোমো অন এয়ার হয়ে গেলেও এপিসোডের শুটিং শুরু হচ্ছিল না এই ধারাবাহিকের। তবে এবার হতে চলেছে। একইসঙ্গে এবার প্রকাশ্যে এসেছে মিঠাই ধারাবাহিকের নতুন সেটের লুক‌ও। যার অনেকটাই পুরোনো সেটের ধাঁচেই। রং-ঘরের সাজে বিশাল পরিবর্তন কিন্তু আসেনি। ইতিমধ্যেই নতুন সেটে শুটিং শুরু হয়ে গেছে। দেখে নিন আপনার প্রিয় সিধাইয়ের নতুন আস্তানার ছবি। মুগ্ধ হবেন আবার।

Titli Bhattacharya