Bangla Serial

Ichche Putul Actress: ইচ্ছে পুতুলের মেঘের রয়েছে এক যমজ বোন! দিদি জি বাংলা আর সেই বোন করছে স্টার জলসায় অভিনয়! আপনিও চেনেন তাকে

বাংলা ধারাবাহিক নিত্য নতুন বহু মুখের সঙ্গে পরিচিত হতে থাকে। তাতে বহু মুখ দর্শকদের মনে বেশ গেঁথে যায়। আবার বহু ধারাবাহিকে শুধু তাঁদেরই দেখতে চান। এরকম ভাবে নয় নয় করে কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে বহু মুখ আছে। তবে আপনারা কি কোনওদিন খেয়াল করেছেন সম্প্রতি বাংলা ধারাবাহিকের দু’জন অভিনেত্রীকে?

একজন কালার্স বাংলার জয় জগন্নাথ ধারাবাহিকে মা লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন। আবার তাঁকেই মহালয়াতেও এক দেবীর চরিত্রেও আমরা দেখেছি। আবার এই মুহূর্তে তাঁকেই দেখা যাচ্ছে বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার ইচ্ছে পুতুলের নায়িকার রোলে। মানে হ্যাঁ, ঠিকই ধরেছেন ইচ্ছে পুতুলের নায়িকা মেঘ চরিত্রে তাঁকে দেখা যাচ্ছে। এবার আশা করি বুঝেই গিয়েছেন কার কথা বলছি, নামটা এখন নিচ্ছি না।

এবার অন্যদিকের বেশ কয়েকটি পার্শ্ব চরিত্রের কথা ভাবুন! “কৃষ্ণকলি” বা “তিতলি” ধারাবাহিকের একটি পার্শ্বচরিত্রকে। অনেক যদিও স্টার জলসা ও জি বাংলার বহু চরিত্রেই দেখা যায়। আর সম্প্রতি এই বিষয়টা একজন নেটিজেনই খেয়াল করেছেন। এই দু’জন চরিত্র হুবহু যেন এক! আর তাই একজন লিখেছেন, “আলতা ফড়িংয়ের রিনি আর ইচ্ছে পুতুলের মেঘ বোধ হয় একই অভিনেত্রী”।

Icche Putul TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এবার আশা করি আপনারা বুঝেই গিয়েছেন কাদের কথা হচ্ছে। কথা হচ্ছে অভিনেত্রী তিতিক্ষা দাস ও নন্দিনী দত্তের। হুবহু একইরকম দেখতে তাঁদের! তাহলে কি তাঁরা যমজ বোন? কিন্তু যমজ হলে কোনওদিন একই সঙ্গে দেখা যায় না কেন? এবং একজন মুখ্য চরিত্র ও একজন পার্শ্ব চরিত্রে কাজ করলে নিজেদের মধ্যে সমস্যা হয় না!

Nandini Dutta shared a photo on Instagram: “Sonar songsar 2020 #zeebangla  #alochaya #elina” • See 348 photos and vid… | Fashion jewerly, Fashion, Red  leather jacket
আসলে এসব কিছুই না। এরা দু’জন কেউ যমজ বোন তো নয়ই, বরং কোনওভাবে কোনও আত্মীয়তার সম্পর্কও নেই। আসলে এনাদের মুখের আদল অনেকটা এক। এরকম উদাহরণ কিন্তু ভারতীয়রা আগেই পেয়েছেন। যেমন টুইঙ্কেল খান্না ও রবিনা টেন্ডন। ঠিক তাঁরই বাংলা ধারাবাহিক রূপ হলেন এই দুই অভিনেত্রী।

Ratna Adhikary