Bangla Serial

Old Serial End: পুরনো সিরিয়ালের “পথ” চলা শেষ, আসছে নতুন সিরিয়াল! এত জনপ্রিয়তা তবুও এই হাল? জি বাংলার দর্শকদের ভাঙলো মন!

জি বাংলায় দেখা যাচ্ছে পরপর দুটি নতুন ধারাবাহিকের প্রমো। একটি সম্প্রচারের সময় সামনে আসলেও আরেকটি কখন সম্প্রচারিত হতে চলেছে তা এখনো প্রকাশ্যে আসেনি। তবে অনেকেই অনেক রকম ধারণা করে নিচ্ছে যে এই ধারাবাহিকগুলি শেষ হতে পারে।

প্রসঙ্গত জি বাংলায় প্রথম যে নতুন ধারাবাহিকটির প্রমো সম্প্রচারিত হয়েছে সেটি হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে। প্রসঙ্গত এটি সম্প্রচারের সময় সন্ধ্যে আটটা থেকে। ‘মিঠাই’ কে সন্ধ্যে আটটার স্লট থেকে সরিয়ে ছটার স্লটে করে দেওয়া হয়েছে। এবং ছটার স্লটের ‘পিলু’ ধারাবাহিকটি শেষ হয়ে যাচ্ছে।

জি বাংলার 'মিঠাই' সৌমিতৃষা কুন্ডু ব্যক্তিগত জীবন, ভালবাসা, সিরিয়ালে অভিনয়

তবে তার কিছুদিনের মধ্যেই আবার একটি নতুন ধারাবাহিকের প্রমো সামনে এসেছে। এতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে অভিনেতা হানি বাফনাকে। ধারাবাহিকটির নাম ‘সোহাগ জল’। তবে এখনো পর্যন্ত চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ করা হয়নি যে এটি কোন স্লটে শুরু হতে চলেছে।

Sohag Jol Serial: বিচ্ছেদ দিয়েই শুরু! আসছে 'সোহাগ জল', প্রথমবার জুটিতে  শ্বেতা- হানি - Sohag Jol new bangla Serial starring sweta bhattacharya  honey bafna promo launched story will start with ...

তবে এর মধ্যে খবর যে জি বাংলার একটি পুরনো জনপ্রিয় ধারাবাহিকের জায়গা নিতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। প্রথম থেকেই অনেকের ধারণা যে ‘মিঠাই’ ধারাবাহিকটি শেষ হয়ে যাবে এবং তার জায়গাতেই শুরু হবে নতুন ধারাবাহিকটি। কারণ ‘মিঠাই’তে গল্প খুব তাড়াতাড়ি এগিয়ে যাচ্ছে।

কিন্তু এবার সোশ্যাল মিডিয়ার তরফ থেকে খবর পাওয়া যাচ্ছে যে জি বাংলার ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এবার শেষ করে দেওয়া হবে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা ঋত্বিক মুখার্জী।

640x360 ded59f9d c4a8 4601 acd3 c077920354ea

ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালই ফল করেছে। উর্মি এবং সাত্যকির জুটিকে বাংলার দর্শক অনেক ভালোবাসা দিয়েছে। তবে এবার তার গল্প শেষ হওয়ার পালা। সম্প্রতি ধারাবাহিকে এমন মোড় দেখানো হচ্ছে যেখানে গল্পটি শেষ হতে পারে।

00000005cd5ac037153a404e8b1c720cb03180f6

প্রসঙ্গত ধারাবাহিকে এখন উর্মি এবং সাত্যকির মিল হয়ে গেছে তাদের আবার বিয়ে হয়েছে এবং পরিবারের মধ্যেও যে অল্পবিস্তর দূরত্ব রয়েছে তা কয়েকদিনের মধ্যেই ঠিক হয়ে যাবে। আর তারপরেই শেষ হয়ে যাবে ধারাবাহিকটি। তবে সোশ্যাল মিডিয়ার এই খবরটি কতটাই সত্যি তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Pabitra