Bangla Serial

সব অত্যাচারিত মেয়েদের পাশে দাঁড়াতে অ্যাপ ক্যাব নিয়ে আসছে উর্মি! “নতুন যুগের নতুন অগ্রদূত”, সিরিয়াল শেষ হয়ে গেলেও থেকে যাবে শিক্ষা

বাংলা টেলিভিশনের এক সময়ের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকে উর্মি এবং সাত্যকির জুটিকে দারুন পছন্দ করেছিল দর্শক। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা ঋত্বিক মুখার্জী এবং অভিনেত্রী অন্বেষা হাজরা।

তবে যেদিন থেকে সাত্যকির অ্যাক্সিডেন্ট হয়েছে এবং ধারাবাহিকের পট কিছুটা পরিবর্তন করা হয়েছে তবে থেকেই জনপ্রিয়তা অনেকটাই কমে গিয়েছিল। উল্টোদিকে জি বাংলায় একের পর এক নতুন ধারাবাহিকের প্রমো আশায় অনেকেই মনে করছিল যে এই ধারাবাহিকটা হয়তো শেষ হয়ে যেতে চলেছে।

epjnsh1

আর সেই খবর সামনে আসতেই এই ধারাবাহিকের অনুরাগীরা বেশ দুঃখিত হয়েছিল। যা সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়তো। তবে এবার একটা নতুন প্রমো সামনে আনা হয়েছে যা দেখে মনে হচ্ছে ধারাবাহিকটি আবার অন্যদিকে ঘুরতে চলেছে।

প্রসঙ্গত নতুন প্রোমোটিতে দেখা যাচ্ছে যে সাত্যকির কাকার মেয়ে মুমু দিদিকে তার শাশুড়ি অত্যাচার করছে এবং যেই গায়ে হাত তুলতে গেছে তখনই উর্মি গিয়ে তার হাতটা চেপে ধরে তার হাতটা মুচকে দিয়েছে।

epjnsh2

এবং উর্মিকে বলতে শুনে গেছে যে হাত আমার মুমু দিদির গায়ে উঠবে সেই হাত আমি ভেঙে গুঁড়িয়ে দেবো। আর তারপরেই মুমুকে বলতে শোনা যায় যে এরকম বহু মেয়ে রয়েছে যারা প্রতিদিন অত্যাচারের শিকার হচ্ছে। তুমি তাদের জন্য কিছু করতে পারবে না? তখন উর্মি বলে, ‘পারবো! ওই মহিলাদের নিয়ে আমি গড়ে তুলবো আমার স্বপ্নের অ্যাপ ক্যাব নিজেদের পায়ে দাঁড়িয়ে তারা পূরণ করবে নিজেদের স্বপ্ন।’

এই প্রমো প্রকাশ্যে আসতে বোঝা যাচ্ছে যে ধারাবাহিক এক্ষুনি শেষ হবে না। আবার নতুন একটি পট পরিবর্তন হতে চলেছে তাতে। যেখানে উর্মিকে নিজের পায়ে দাঁড়ানোর সাথে সাথে অন্য মেয়েদেরও সাহায্য করতে দেখা যাবে। যা দেখে রীতিমতো আনন্দিত এই ধারাবাহিকের অনুরাগীরা।

epjnsh3

Nira