Connect with us

Bangla Serial

Gantchora: দেখতে দেখতে ৩০০ পর্ব পার! ঋদ্ধি খড়ি , দ্যুতি রাহুল, বনি কুনালদের নিয়ে ধুন্ধুমার সেলিব্রেশন ‘গাঁটছড়া’র সেটে

Published

on

বাংলা টেলিভিশনের সব জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে স্টার জলসার ‘গাঁটছড়া’ এই মুহূর্তে একটি। যেটি শুরুর প্রথম থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করে আসছে দর্শকের কাছে। এমনকি টিআরপি তালিকায় সবসময়ই বেশ ভালো ফল করে এসেছে এই ধারাবাহিকটি। শুরুর আগেই এই ধারাবাহিকের কাস্টিং দেখে সবারই মনে হয়েছিল যে ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা অর্জন করতে চলেছে। আর সেই প্রত্যাশা রীতিমতো পূর্ণ করেছে ধারাবাহিকটি। ধারাবাহিকটি সম্প্রচারিত হয় স্টার জলসায় সন্ধ্যে ৭টা থেকে।

তবে এবার দেখতে দেখতে খড়ি ঋদ্ধি, দ্যুতি রাহুল এবং বনি কুনালের সম্পর্ক নিয়ে ধারাবাহিক ৩০০ পর্বে পৌঁছে গেল। সম্প্রতি এই ধারাবাহিকের অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী অর্থাৎ যাকে রাহুলের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তিনি কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই সুখবর ভাগ করে নিয়েছেন ‘গাঁটছড়া’র অনুরাগীদের সঙ্গে ।

Gaatchora - Watch Episode 224 - Khori Gets the Job Done on Disney+

ধারাবাহিকটি শুরু হয়েছিল ভট্টাচার্য্য পরিবারের তিন বোন এবং সিংহ রায় পরিবারের তিন ভাইয়ের গল্প নিয়ে। আর সেই গল্পকে বেশ ভালোবাসা দিয়েছে দর্শক। তাই ৩০০ পর্বে পৌঁছে গিয়েও ধারাবাহিকটি এখনো জনপ্রিয়তা ধরে রেখেছে। এই দিন ছবিতে ধারাবাহিকের ছয় অভিনেতা-অভিনেত্রীদের হাতে ৩০০ লেখা কেক নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেল।যা দেখে বোঝাই যাচ্ছে যে পুজোর পর পরই তাদের শুটিং সেটে ৩০০ পর্ব বেশ আনন্দের সঙ্গে উদযাপিত হয়েছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকে প্রধান চরিত্রগুলিতে অভিনয় করছে বাংলা টেলিভিশনের সব জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী, রাহুল সেনগুপ্তর চরিত্রে অভিনয় করছে অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী এবং কুনাল সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছে অভিনেতা রিয়াজ লস্কর। উলটো দিকে খড়ির চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী সোলাঙ্কি রায়, দ্যুতির চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এবং বনির চরিত্রের অভিনয় করছে অভিনেত্রী অনুষ্কা গোস্বামী।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending