Connect with us

Bangla Serial

Gouri Elo: গৌরী এবং শৈল মা একসাথে নাচছে ঠাকুরের ত্রিশূল নিয়ে! ‘দেবদেবী নিয়ে ছেলেখেলা না করলেই কি নয়?’, দিদি নং ওয়ানের ‘গৌরী এলো’ এপিসোড দেখে বিরক্ত নেটিজেনরা

Published

on

‘দিদি নম্বর ওয়ান’ এর রবিবারের পর্ব মানে কিছু স্পেশাল চমক নিয়ে আসে এই রিয়ালিটি শোটি। কোন সপ্তাহে কোন তারকা জুটিকে একসাথে খেলতে আসতে দেখা যায় আবার কখনো কখনো আসে টিভির পর্দার জনপ্রিয় অভিনেত্রীরা আবার অনেক সময় দেখা যায় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের পুরো পরিবার আসে খেলতে। সেইভাবে এই সপ্তাহের রবিবারের বিশেষ পর্বে আসতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’র পরিবার।

বর্তমানে বাংলা টেলিভিশনের টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো ফল করলেও বর্তমানে কয়েক সপ্তাহ ধরে ‘গৌরী এলো’ টপার হয়ে রয়েছে টিআরপি তালিকার। তবে এবার এই ধারাবাহিকের বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্র দিয়ে দেখতে পাওয়া যাবে ‘দিদি নম্বর ওয়ান’ এর মঞ্চে। এই দিন রচনা ব্যানার্জীর শোতে আসবে ঈশানের ছোট কাকিমনি , শৈল মা, গৌরী এবং মুক্তা। তারা চারজন খেলবে এবং তাদেরকে সঙ্গ দেবে ঈশান এবং ছোট্ট চিকু।

এই এপিসোডের একটি ছোট প্রমো সম্প্রতি চ্যানেলে তরফ থেকে প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে ‘গৌরী এলো’ র পরিবার এসে বেশ নাচে জমিয়ে দিয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চ। যেখানে সবার সঙ্গে রাগি শৈল মা কেউ নাচতে দেখা গেছে। আর তাই দেখে দর্শকরা বেশ আগ্রহী এই এপিসোড এর জন্য।

এপিসোডে শৈল মা অর্থাৎ অভিনেত্রী চান্দ্রেয়ীকে বলতে শোনা যায়, অনস্ক্রিনে সবাই যতই শৈল মাকে ভয় পাক না কেন, গৌরী ওরফে মোহনা নাকি অফস্ক্রিনে রীতিমতো শাসন করেন তাকে। অন‍্যদিক দিয়ে ঈশান ওরফে বিশ্বরূপও একটি সিক্রেট ফাঁস করে দিয়েছেন মোহনার‍। মজা করে তিনি বলেন, মোহনাকে নাকি জাহাজ দিলে তিনি সেটাও খেয়ে ফেলবেন!

প্রসঙ্গত গত সপ্তাহে লক্ষ্মীপুজোর বিশেষ এপিসোডে দেখতে পাওয়া গিয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকের মোদক পরিবারের সদস্যদের এই শোতে প্রতিযোগী হিসেবে আসতে। যার ফলে রবিবারের এপিসোডের টিআরপি ছিল বহু গুণ বেশি এবার দেখার পালা ‘গৌরী এলো’ কতটা টিআরপি আনতে পারে এই রিয়ালিটি শো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending