Bangla Serial

Neem Fuler Modhu Celebration: অভিনন্দন! শাশুড়ি বৌমার ঝগড়া, অভিমান, হাসি, রাগ, আনন্দ’কে সঙ্গী করে ১০০ পর্ব পেরোলো পর্ণা-সৃজনের নিম ফুলের মধু! তেতো পেরোলেই পাওয়া যাবে মিঠের খোঁজ, শুরু থেকেই মন জিতেছে আধুনিকা পর্ণা

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা এবং রুবেল দাস! স্লট লিডার হওয়া তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতেও এক থেকে পাঁচের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে! এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা! বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

nimfulermodhu cleanup

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল! সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন!
যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে!

আর আজ সাফল্যের সঙ্গে এই ধারাবাহিক পার করে ফেলল ১০০টি পর্ব! পর্ণা’র জেঠি, ঠাম্মি, জা, শাশুড়ি সেলিব্রেশনের মুহূর্তে উপস্থিত হয়েছিলেন সবাই! হাসি মুখে সবাইকে আনন্দ উদযাপনে মাততে দেখা যায়! ফুল দিয়ে সাজানো হলুদ রঙের একটি কেকের উপরে ১০০ লেখা হয়েছিল! সিরিয়ালের এই সাফল্যে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা!

Ratna Adhikary