Bangla Serial

Neem Fuler Modhu: পর্ণা-সৃজনের মাঝে ভাঙন ধরাতে গিয়ে বেকায়দায় তিন্নি! চোখে কমলালেবুর রস ছিটিয়ে প্রেমের আগুনে জল ঢাললো পর্ণা! “পর’কীয়ার বাজারে লেবু হিট”, হেসে কুটিকুটি দর্শক

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা এবং রুবেল দাস। স্লট লিডার হওয়া তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতেও এক থেকে পাঁচের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে! এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

শুরু থেকেই পর্ণা বাড়ির বড় জা এবং শ্বাশুড়ি’র কাছে হেনস্থার শিকার হচ্ছিল। সেই সঙ্গে ছিল পর্ণা’র ভেড়া ছেলে সৃজন! যে দত্ত বাড়িতে কেউ কখনও চাকরি করেনি সেটা করে দেখিয়েছে সে। দত্ত বাড়ির অচলায়তন’কে ভেঙে চলেছে সে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের একটি প্রমো। আর যা দেখে ভীষণ আনন্দিত দর্শককূল। আসলে পর্ণা’র প্রতিবাদী মেজাজ দর্শকদের ভীষণ পছন্দের।

সম্প্রতিক প্রমোতে দেখা গেছে তিন্নিকে পর্ণা’র শাশুড়ি কৃষ্ণা এবং সৃজনের বৌদি মিলে বোঝাচ্ছে যে সৃজন ও পর্ণা’র ঝামেলা চলছে এই মুহূর্তের সঠিক ব্যবহার করে তাঁদের আলাদা করে দিতে! পরিকল্পনা অনুযায়ী তিন্নি লেবু নিয়ে সৃজনের কাছে গিয়ে তাঁকে জোর করে তাঁকে কমলালেবু খাইয়ে দিতে চায়। কিন্তু সৃজন তাঁকে এড়িয়ে চলে গেলে ঘরে ঢোকে পর্না। সে তখন তিন্নিকে মুখের উপর বলে যে সে এখন কেন এত সৃজন সৃজন করছে? তখন তিন্নি বলে, সৃজনের সঙ্গে তাঁর বিয়ের কথা ছিল। এটা বলামাত্র‌ই পর্না তিন্নির চোখে কমলালেবুর রস ছিটিয়ে দিয়ে তাঁকে নিজের জায়গা দেখিয়ে দেয়। এই প্রোমো দেখে দারুন মজা পেয়েছেন দর্শকরা।

Mouli Ghosh