Lokhkhi kakima superstar: হাঁসকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বার করে দেওয়ার পর নতুন রূপে ফিরে এলো হংসিনী! ছবি দেখে চক্ষু চড়কগাছ লক্ষ্মী কাকিমার, ‘হাঁস এখন রাজহাঁস হয়ে গেছে’, বলছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Lokhkhi kakima superstar: হাঁসকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বার করে দেওয়ার পর নতুন রূপে ফিরে এলো হংসিনী! ছবি দেখে চক্ষু চড়কগাছ লক্ষ্মী কাকিমার, ‘হাঁস এখন রাজহাঁস হয়ে গেছে’, বলছেন নেটিজেনরা

Published

on

মানুষের মধ্যে যখন পরিবর্তন আসে তখন সেই পরিবর্তন দেখে আমরা অনেকেই চমকে যাই। তবে সিরিয়ালের মানুষজন এরকম পরিবর্তন প্রায়শই করে থাকেন। যখন আমরা তাদের ধারাবাহিকে দেখি তখন তারা এক রকম আবার বাস্তব জীবনে তাদের নতুন রূপ দেখলে আমরা চমকে যাই।

টেলিপাড়ার এক জনপ্রিয় মুখ হল শার্লি মোদক যাকে আমরা ভাগ্যলক্ষ্মী ধারাবাহিক দিয়ে দেখেছি। তবে ধারাবাহিক শেষ হওয়ার পর নয় মাস তার হাতে কোন কাজ ছিল না আর কাজের জন্য তিনি টেলিপাড়ায় ঘুরে বেরিয়েছিলেন। সত্যি কথা বলতে এটাই ধারাবাহিকের কলাকুশলীদের জীবন। কখনো পর পর কাজ থাকে আবার কখনো বছরের পর বছর কাজহীন হয়ে বসে থাকেন তারা। তবে ভাগ্য ফিরেছে শার্লিল, তিনি লক্ষ্মী কাকিমা সুপারস্টার হংসিনীর চরিত্রে অভিনয় করছেন।

ইতিমধ্যেই তার চরিত্রটি জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। তাকে দেখতে খুব সুন্দর তার ওপর শার্লি কার্লি চুল করে নিজেকে একদম পাল্টে দিয়েছে। তবে এখন ধারাবাহিকের লক্ষ্মী কাকিমা খুব রেগে রয়েছেন হংসিনীর ওপর তার কারণ তিনি জানতে পেরে গেছেন যে দুলাল আর হংসিনীর বিয়েটা আসল নয়। ঘাড় ধাক্কা দিয়ে তাদের বার করে দেওয়া হয়েছে ওই বাড়ি থেকে।

আর এরপর হংসিনী একদম নতুন রূপে চলে এসেছে সকলের সামনে। সাজ পোশাক দেখে তাকে চেনাই যাচ্ছে না। তাকে এই অবস্থায় দেখে চোখ কপালে উঠেছে লক্ষ্মী কাকিমার। এবার দুলাল তাকে দেখে প্রেমে পড়ে যাবে এবং নতুন ভাবে বিয়ে হবে তাদের সত্যি সত্যি। তবে কি লক্ষ্মী কাকিমায় আসতে চলেছে নতুন কোনো টুইস্ট?

আসলে শার্লি মোদক একটি ফটোশুট করেছেন একটি বিনোদন ম্যাগাজিনের জন্য। সেখানেই তার লুক দেখে তাকে চেনা যাচ্ছে না। চকচকে মেকআপ সেই সঙ্গে স্ট্রেট চুল চোখে মুখে লাস্যময়ী আবেদন, এ এক অন্য শার্লি মোদককে দেখছি আমরা। এখনো পর্যন্ত এই ছবিটা ধীরে ধীরে ভাইরাল হচ্ছে এবার অনেকেই মজা করে বলছেন যে পাতি হাঁস থেকে শার্লি একদম রাজহাঁস হয়ে গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending