Bangla Serial

Gouri Elo: মহাশিবরাত্রির মহাপর্ব! ঈশানের মধ্যে আবির্ভাব মহেশ্বরের, দেখলো সবাই! “ভগবানের নামে আর কোন মূর্খতা করবে শুধু দেখে যাও”, ক্ষুব্ধ দর্শক

বাংলায় চলা বর্তমান ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ধারাবাহিক গৌরী এলো! এই ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি! এই ধারাবাহিকে তিনি মা কালী’র চরম ভক্ত! তাঁর জীবনে অনেকটা বন্ধুর মতো মা! সে মায়ের সঙ্গে হাসে, তাঁর কাছে নিজের দুঃখ জানায়, অভিমান করে! অনেক সময় কটাক্ষের শিকার হলেও অনেক সময় প্রশংসাও কুড়িয়েছে এই ধারাবাহিক!

আসলে গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু ঈশান। ভাগ্যক্রমে তাঁদের বিয়ে হয়! তাঁরা শিব ও কালির উৎস! যদিও এই বিষয়ে তারা খুব একটা অবগত নয়! তবে মাঝেমধ্যেই গৌরীকে কালী রূপ ধারণ করতে দেখা যায়! সম্প্রতি তাদের মধ্যে সেই শক্তির বহিঃপ্রকাশ ঘটেছে! আসলে‌ ধারাবাহিক অনুযায়ী গৌরী হল দেবী ঘোমটা কালী আর তাঁর স্বামী ঈশান হলো মহাদেবের অংশ। এরফলে মাঝেমধ্যে বিভিন্ন অসাধ্যসাধন করে ফেলেন তাঁরা দু’জন! কখন‌ও মাতৃরূপে ধরা দেয় গৌরী, আবার কখন‌ও নীলকন্ঠ রূপে বিষ পান করে ঈশান!

Gouri Elo | Premiere Ep 143 Preview - Jul 21 2022 | Before ZEE Bangla | Bangla TV Serial - YouTube

তবে তাদের দু’জনের সমস্যা হল শৈল মা! সম্পর্কে তিনি হলেন ঈশানের পিসি! তবে শৈল মা নিজেকে দেবতার অংশ বলে মনে করেন! সে হলো শৈল মা। তবে গৌরী আসায় তাঁর সমস্ত জারি জুরি শেষ হয়ে গেছে। তবে গৌরীর ক্ষতি করতে সদা তৎপর শৈল মা। আর এই সকল ক্ষতির হাত থেকে গৌরীকে রক্ষা করে চলেছেন ঈশান!

বর্তমানে সমস্ত ধারাবাহিকেই সমস্ত পুজো পার্বণকেই তুলে ধরা হয়! সেই ধারাবাহিকতাতেই জি বাংলায় শিবরাত্রি’র প্রথম প্রোমো এসেছে গৌরী এলো ধারাবাহিকে! শিবরাত্রি স্পেশাল এই প্রমোতে দেখা গেছে, ঘোষাল বাড়িতে শিব রাত্রির দিন একজন সাধক এসেছেন! তিনি একটি জলের পাত্র দিয়ে বলছেন যে ঘোষাল বাড়িতে ঈশ্বরের অবতার রয়েছেন! আর আজ তার মুখের ছায়া আজ এই জলের পাত্রে পড়বে।


এই কথা শুনে শৈল মা নিশ্চিত ঠাকুরের অংশ তিনিই! এরপর তিনি জলের ধারে গিয়ে বসলেন তাঁর মুখের ছায়া পাত্রে পড়েনি! উপরন্তু ঈশানের মুখের ছায়া সেই পাত্রের জলের ওপর পড়ে! অর্থাৎ শিবরাত্রিতে ঘোষাল বাড়িতে মহেশ্বরের আগমন ঘটে! গৌরী এলো ধারাবাহিকের এই প্রমো এখন ভাইরাল সোশ্যাল মাধ্যমে!

Mouli Ghosh