Bangla Serial

Ranga Bou: সৎ পথে কাজ পেয়েছি, কারোর হাত ধরে নয়! শেষে বয়ফ্রেন্ড স্বর্ণেন্দুর ডাকেই কাজ পাওয়া নিয়ে অকপট “রাঙা বউ” শ্রুতি

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় একটি মুখ শ্রুতি দাস। আজকালকার যুগে যেখানে কাজ পেতে গেলে চুপ থাকতে হয় এটা আমরা সবাই জানি সেখানে এই অভিনেত্রী একেবারে অন্য রাস্তায় হাঁটেন। সোজাসাপ্টা উত্তর দিতে ভালোবাসেন এবং সত্যিটা তুলে ধরতে কাউকেই ভয় পান না। ‘ত্রিনয়নী’, ‘দেশের মাটি’র সৌজন্যে দর্শকরা তার অভিনয় দক্ষতাকে চিনেছে। পাশাপাশি মাঝে মাঝেই বিভিন্ন ধরনের বিতর্কিত বক্তব্যের মধ্য দিয়ে দর্শকরা তার ব্যক্তিত্বকে জানতে পেরেছে।

সেই শ্রুতি দাস এবার রাঙা বউ হয়ে ফিরে আসছেন বাংলা টেলিভিশনের পর্দায়। খুব তাড়াতাড়ি জি বাংলায় শুরু হতে চলেছে গৌরব রায়চৌধুরী এবং শ্রুতি অভিনীত এই সিরিয়াল। এবার সিরিয়াল শুরুর আগে এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে কিছু বিস্ফোরক বিষয় নিয়ে মুখ খুললেন নায়িকা।

Actress Shruti Das looks enchanting in these traditional outfits; see pics | The Times of India

ধারাবাহিকটির পরিচালকের আসনে রয়েছেন অভিনেত্রীর প্রেমিক তথা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ইতিমধ্যেই এই বিষয়টি নিয়ে নায়িকার দিকে ধেয়ে এসেছে বিভিন্ন ধরনের কটুক্তি। কেউ কেউ এও বলছেন, কাজ পেতে সেই প্রেমিকের হাতই শেষ পর্যন্ত ধরতে হল তাকে। মূলত এই বিষয়টাকে কেন্দ্র করেই উত্তর দিয়েছেন নায়িকা।

শ্রুতি জানিয়েছেন তিনি এগুলো নিয়ে ভাবছেন না। মানুষের মুখ তাই তারা বলবেই। হাত ধরা নিয়ে তিনি বলবেন জি বাংলার হাত ধরেছেন এবং ‘ক্রেজি আইডিয়াজ’এর হাতে ছেড়ে দিয়েছেন। এবার সব দায়িত্ব পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের। তবে প্রথম হাত ধরেছে চ্যানেল।

Shruti Das: ১টা ১১, ১২টা ১২, ঘড়ির বিভিন্ন সময় ফ্রেমবন্দি করে রাখেন শ্রুতি, কেন জানেন? – News18 Bangla

‘রাঙা বউ’য়ের হাত ধরে শ্রুতি যে ফ্লোরে ফিরলেন, সেখা থেকেই নয়ন হিসেবে জার্নি শুরু। এখন ফিরে দেখলে তার মনে হয় তখন চোখ-নাক-কান অনেক কম খোলা ছিল কিন্তু তখনই নাকি তিনি বেশি ভালো ছিলেন। এখন সবকিছু চোখের সামনে পরিষ্কার হয়ে গেছে। তখন সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে এত বাড়াবাড়ি বা এতগুলো ফ্যান পেজ ছিল না। তারপর কাজের সূত্রে এই সম্পর্কে জড়িয়েছেন। বুঝতেই পারেননি সম্পর্কে জড়ালে এই ইন্ডাস্ট্রিতে কটুক্তি শুনতে হয়। কিন্তু এখন কাজ ছাড়া অন্য কিছু ভাবতে চাইছেন না শ্রুতি।

7,062 Likes, 73 Comments - Shruti Das (@shrutidas_real) on Instagram: “R O Y A L . . . . @mualipikagain @subrata_mal_photography” | Fashion, Sari, Saree

অন্যদিকে মেয়ে আবার এতদিন পর পর্দায় ফিরে এলো তা নিয়ে বাবা-মার উৎসাহ কেমন এই প্রশ্নের উত্তরে নায়িকা জানালেন বাবা-মা জানেন মেয়ে সত পথে কাজ করছে। তাই খুব আনন্দিত।

Nira