Bangla Serial

Subhashree Ganguly: ‘চারিদিক থেকে ঝুলছে, ড্রেস তো নয় যেন হাজারদুয়ারি’! ডান্স বাংলা ডান্সে চ্যাম্পিয়নের সঙ্গে শুভশ্রীর নাচে হচ্ছে ব্যাপক খিল্লি

১১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ সিজন ১২। অন্যান্য সিজনের মতো, এবারও বাংলার সেরার সেরা নৃত্যশিল্পীরা তাঁদের প্রতিভা সকলের সামনে তুলে ধরছেন। ১০ বছর পর ‘ডিবিডি’-তে মহাগুরু আসনে ফিরেছেন মিঠুন চক্রবর্তী। বিচারক আসনে বসেছেন বলিউড অভিনেত্রী মৌনী রায় এবং দুই টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সঞ্চালকের দায়িত্ব পালন করবেন অঙ্কুশ হাজরা। নন ফিকশন এই শো পরিচালনা করছেন অভিজিৎ সেন। প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হয় ‘ডিবিডি’ সিজন ১২। এবার বহু জনপ্রিয় তারকারা আসছে ‘ডিবিডি’তে। এরমধ্যে কিছু তারকা গত বছর এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন।

এই শো ছোট থেকে বড় সকলের খুবই প্রিয়। বিশেষ করে যাঁরা নৃত্য পছন্দ করেন, তাঁদের কাছে তো এটির গুরুত্ব কতখানি, তা বলে বোঝানো যাবে না। বাংলা রিয়্যালিটি শো-এর মধ্যে অন্যতম জনপ্রিয় ‘ডান্স বাংলা ডান্স’। শহর থেকে শহরতলি বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ কঠিন লড়াইয়ের মধ্যে দিয়েও অংশ নেয় এই অনুষ্ঠানে।

বিশেষ এপিসোড থেকে শুরু করে নানারকম চমকে মোড়া এক একটি পর্ব প্রতিবারই মন জয় করে দর্শকদের। প্রতিদিন সেই স্টেজ নৃত্যশিল্পীদের নৃত্যে মেতে ওঠে। এবার ডান্স বাংলা ডান্সের চ্যাম্পিয়নের সঙ্গে খোদ বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায় নৃত্য পরিবেশন করলেন। তাদের ডান্স পারফর্মেন্সের সময় অঙ্কুশ করল কিছু মজার অভিনয়। মজা করে কাঁদলো অঙ্কুশ। যা দেখে হাস্তে শুরু করেছিল সকলে।

এদিন ‘আমি শুধু চেয়েছি’ গানে নাচলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সাথে ছিলেন ডান্স বাংলা ডান্সের চ্যাম্পিয়ন। তবে স্টেজে যেটি ছিল সবচেয়ে বেশি আকর্ষণীয়, সেটি হল শুভশ্রীর হাজারদুয়ারি ড্রেস, চকমকে সেই ফিনফিনে ড্রেসে আকর্ষণীয় হয়ে উঠেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মজা করে একজন আবার বলেছেন, শুভশ্রী ড্রেসের সার্জারি করা দরকার।

Ratna Adhikary