Mithai-Sid: সিড আর মিঠাই দুজনের মায়ের নামই মৌসুমী! ‘দুজনের মায়ের নামে এত মিল অথচ নিজেদের মধ্যে কোন মিল নেই কেন?’ ভাবতে বসেছেন নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai-Sid: সিড আর মিঠাই দুজনের মায়ের নামই মৌসুমী! ‘দুজনের মায়ের নামে এত মিল অথচ নিজেদের মধ্যে কোন মিল নেই কেন?’ ভাবতে বসেছেন নেটিজেনরা

Published

on

বর্তমানে সব থেকে আলোচনার কেন্দ্রে রয়েছেন মিঠাই ধারাবাহিকের দুই না তিন কলাকুশলী। স্বাভাবিকভাবেই বুঝতে পারছেন যে কোন তিনজনের কথা বলা হচ্ছে। মিঠাই সিড এবং নন্দা।গত পরশু নন্দার জন্মদিন ছিল এবং সেখানে যখন শুটিং সেটে কেক কাটা হয় মিঠাই সেখানে উপস্থিত ছিল না। আবার রাতের বেলা কৌশাম্বীর জন্য স্পেশাল সেলিব্রেশন এর আয়োজন করা হয় সেখানে একমাত্র আদৃত উপস্থিত ছিলেন ঠিক যেরকমটা আদৃতের জন্মদিনে হয়েছিল।

এই নিয়ে গত দুদিন ধরে চলছে জল ঘোলা। গতকাল ভোরবেলা কৌশাম্বীর দাদা যখন এই ছবিটা দেন সেই থেকেই বিতর্ক শুরু। বাধ্য হয়ে কৌশাম্বীর দাদা সোহম চক্রবর্তী ছবিটা ইনস্টাগ্রাম স্টোরি থেকে ডিলিট করে দেন। কিন্তু অনেকেই স্ক্রিনশট নিয়ে সেটাকে ভাইরাল করে দেয়। এরপরে যতই আমরা দুজন বেস্ট ফ্রেন্ড বলে ক্লারিফিকেশন দেয়ার চেষ্টা করুন না কেন আদৃত এবং কৌশাম্বীর সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠে গেছে কিন্তু মিঠাই কেন দূরে সরে গেল এটা বোঝা যাচ্ছে না।যতই মিঠাই আর আদৃত ইন্টারভিউতে বলুক না কেন এটা ব্যক্তিগত জীবন, আপনারা কিছু জানেন না, স্টুপিড, পরজীবী কিন্তু ভিডিওগুলো তো অন্য কথা বলছে। তবে এর মধ্যে এমন একটা তথ্য মিঠাই ভক্তদের কাছে এসেছে যা জানতে পেরে তারা বেশ অবাক হয়েছে।

আমরা আদৃতের মাকে প্রায়শই দেখতে পাই আবৃত সঙ্গে এবং তিনি ফ্যান ক্লাবগুলোতেও রয়েছেন।আবার আদ‌তের বাবার নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে এই আদৃতের পরিবার সম্পর্কে আমরা সকলেই মোটামুটি জানি। তার মায়ের নাম মৌসুমী রায়। তবে এবার জানা যাচ্ছে যে আমাদের সৌমির মায়ের নামও মৌসুমী কুন্ডু।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

অর্থাৎ দুজনের মায়ের নামই এক আর এটা এতদিন পরে যখন জানতে পারলেন মিঠাই ভক্তরা তারা অবাক হয়ে গেছেন। মিঠাই ভক্তরা ভাবছেন যে এরকমটাও সম্ভব? মায়ের নামে এত মিল তাহলে ছেলেমেয়েদের মধ্যে এত ঝগড়া কেন? প্রশ্ন করছেন তারা।

আমার এটাও ভাবছেন যে কোনভাবে দুই মৌসুমী কি উদ্যোগ নিয়ে ছেলেমেয়েদের মধ্যে ঝামেলাটা মিটিয়ে ফেলতে পারে না?আসলে মিঠাই ভক্তরা ব্যক্তিগত জীবনেও মিঠাই আর সিডকে একসঙ্গে দেখতে চেয়েছিল কিন্তু দুজনকে এখন একসঙ্গে একদম দেখা যায় না। এজন্য খুব কষ্ট পান তারা। আর তার পুরো রাগটা গিয়ে পড়েছে নন্দার ওপর।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending