Bangla Serial

Adrit Roy: মিঠাই ধারাবাহিকে আর দেখা যাচ্ছে না উচ্ছে বাবুকে! হঠাৎ শুটিং বন্ধ করে দিলো আদৃত! কেনো এই সিদ্ধান্ত?

বাংলা ধারাবাহিকের মধ্যে জনপ্রিয় ধারবাহিক ‘মিঠাই’। আর এই ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই দর্শকদের কাছে খুবই প্রিয়। পাশাপাশি মন কেড়েছে ধারাবাহিকের নায়ক আদৃত রায়। এই জুটি দেখার জন্য টেলিভিশনের দিকে চোখ রাখে অনেকেই। কিন্তু ভক্তদের জন্য খারাপ খবর। খেলতে গিয়ে ভেনে চোট লাগে, আর সেই কারণেই মিঠাই-তে আর এখন দেখা যাবে না আদৃত রায় অর্থাৎ সিডকে। যা শোনার পর থেকেই উত্তেজনার সৃষ্টি হয়েছে দর্শকমহলে।

আদৃত রায় বং ক্রাশ সকল মেয়েদের। বর্তমানে তিনি শুধু হিরো হিসেবে প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে। এতদিন মা হারা শাক্যের প্রতি সিডের কনসার্ন আমরা সকলেই দেখেছি। এবার ছোট্ট মেয়ে মিষ্টির প্রতিও তার বাবার স্নেহ সকলকে মুগ্ধ করছে। এদিকে সেই মিষ্টির বাবা কিন্তু সিড নয়।

Ep - 306 | Mithai | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in  Description - YouTube

তবুও শাক্য ও মিষ্টিকে যেভাবে ভালোবেসে যাচ্ছে সিড, তা অতুলনীয়। আর তাই দেখে বড় থেকে ছোট সবার ‘ড্রিম ফাদার’ হয়ে উঠছে মিঠাই-এর সিড অর্থাৎ উচ্ছেবাবু। সিড তার অভিনয় দক্ষতার দ্বারা দর্শকদের মনে জায়গা করেছে। তাই সিডের অসুস্থতার কথা শুনে সকলেই হতবাক।

মিঠাই আর সিডকে ছাড়া ধারাবাহিক চলা অসম্ভব। তা প্রমান হয়, যখন মিঠাই ধারাবাহিকে মারা যায়। মিঠাইকে দেখার জন্য দর্শকদের অনবরত চাহিদা শেষমেশ লেখিকাকে বাধ্য করেছিল মিঠাইকে ফিরিয়ে আনতে। তাই এখন অনেকেরই মনে হচ্ছে সিড যদি ধারাবাহিকে অভিনয় না করে, তাহলে হয়তো ধারাবাহিক বন্ধ করে দেওয়া হবে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে এখনই এতো ভয় পাওয়ার কিছু নেই। খুব তাড়াতাড়ি আদৃত ফিরতে চলেছে। এখন আদৃত অনেকটাই সুস্থ। তিনদিন বাড়িতে রেস্ট নিয়ে ফের ফ্লোরে ফিরবে আদৃত। শোনা যায় তাকে ভেনে চোটের জন্য শনিবার শুটিং মাঝে ফ্লোর থেকে চলে যায়। এবং সেই চোটের জন্য হাসপাতালে ভর্তি হতে হয়।

এই নিয়ে আদৃত নিজেও পোস্ট করেন ফেসবুকে। লেখেন, “আপনাদের জন্যে আবার ফিরলাম। আপনারা যে উৎকণ্ঠা দেখিয়েছেন তার জন্যে ধন্যবাদ। আপনাদের শুভেচ্ছাবার্তার জন্যে ধন্যবাদ। আমার দ্রুত সেরে ওঠার জন্যে সমস্ত ফ্যান ক্লাব এবং প্রত্যেকে যারা শুভেচ্ছা পাঠিয়েছেন তাদের আমি ভালোবাসি”।

Piya Chanda